1. admin@sylheterkujkhobor.com : admin :
সোমবার, ০৬ মে ২০২৪, ১২:২৯ পূর্বাহ্ন
শিরোনাম :
জালালাবাদ থানা রিকশা ও রিকশাভ্যান শ্রমিক ইউনিয়নের মে দিবস পালন দক্ষিণ সুরমা রেস্তোরা মালিক সমিতি’র জরুরী সভা অনুষ্ঠিত গরম থেকে বাঁচতে ট্রাফিক পুলিশদের এসি হেলমেট দিলো পশ্চিমবঙ্গ সরকার দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাবের সভায় শ্রমিকদের যথাযথ মুল্যায়নের দাবী দক্ষিণ সুরমা উপজেলা নির্বাচনে প্রচার প্রচারণায় এগিয়ে জুয়েল আহমদ যারা কথায় কথায় স্যাংশনস দেয় তারা ঘরে ঢুকে মানুষ হত্যা করে যুক্তরাষ্ট্রকে উদ্দেশ্য করে শেখ হাসিনা সিলেট সিটি কর্পোরেশনের কর্মচারীর ফেসবুকে স্ট্যাটাস দিয়ে আত্মহত্যা কলেজছাত্রীকে ধর্ষণের পর শ্বাসরুদ্ধ করে হত্যা ব্রিজের কাজ না করেই ১৫ লাখ টাকার বিল উত্তোলন করে নিজাম এন্টারপ্রাইজ চতুর্থ শ্রেণীর ছাত্রীকে শ্লীলতাহানির চেষ্টা, বিচার চাওয়ায় পিতার উপর হামলা

দক্ষিণ সুরমার জালালপুরে নৌকার গণজোয়ার

সিলেটের খোঁজখবর
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৪ জানুয়ারি, ২০২৪
  • ১০৩ বার পঠিত
দক্ষিণ সুরমা জালালপুরে নৌকা মার্কার ব্যাপক গণজোয়ার সৃষ্টি হয়েছে। সিলেট-৩ (দক্ষিণ সুরমা, বালাগঞ্জ,ফেঞ্চুগঞ্জ) আসনে নৌকার প্রার্থী বর্তমান সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিবের পক্ষে কাজ করছেন আবালবৃদ্ধবনিতা।
জেলা, উপজেলা ও স্থানীয় ইউনিয়ন আওয়ামীলীগ বুধবার (৩ জানুয়ারি) জালালপুর ইউনিয়নে নির্বাচনী প্রচারণা করেন। এরপর আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী জনসভায় নেতাকর্মীরা যোগদান করেন।
এদিন বেলা ৩টায় জালালপুর ইউনিয়নের বিভিন্ন গ্রাম থেকে নেতা-কর্মীরা উৎসবমুখর পরিবেশে নৌকার স্লোগানে মুখরিত মিছিল নিয়ে জনসভাস্থলে উপস্থিত হন। বিশেষ করে বিপুল সংখ্যক নারীর উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে জনসভায় আসেন নেতাকর্মীরা। বীর মুক্তিযোদ্ধা, বৃদ্ধ, সাধারণ জনতার উপস্থিতিতে পরিপূর্ণ হয়ে ওঠে জনসভা।
অনুষ্ঠানে নেতাকর্মীরা বলেন , শেখ হাসিনার সরকার ক্ষমতা থাকলেই এদেশের মানুষের উন্নয়ন হয়। সারা দেশের মতো সিলেট-৩ (দক্ষিণ সুরমা, বালাগঞ্জ,ফেঞ্চুগঞ্জ) আসনেও অভাবনীয় উন্নয়ন হয়েছে।  জননেত্রী শেখ হাসিনা যে উন্নয়ন করেছেন সেই উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আবারো বঙ্গবন্ধুর কন্যাকে নৌকায় ভোট দিয়ে ক্ষমতায় আনতে হবে।

এ ছাড়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট-৩ (দক্ষিণ সুরমা, বালাগঞ্জ,ফেঞ্চুগঞ্জ) আসনের মাঠি মানুষের নেতা নৌকার প্রার্থী বর্তমান সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিব, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এডভোকেট সালেহ আহমদ হীরা, সিলেট জেলা আওয়ামী লীগের উপ প্রচার ও প্রকাশনা সম্পাদক মতিউর রহমান মতি, দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযুদ্ধা সাইফুল আলম, দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামীম আহমদ, দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল আহাদ, যুক্তরাজ্য যুবলীগ নেতা আব্দুস সালাম, যুক্তরাষ্ট্র শ্রমিক লীগ নেতা জুয়েল আহমদ, জালালপুর ইউনিয়ন আওয়ামীলগের সাধারণ সম্পাদক বর্তমান ইউ/পি চেয়ারম্যান অয়েছ আহমদ, সিলেট জেলা তাঁতী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সিলাম ইউ/পি চেয়ারম্যান শাহ ওয়ালিদুর রহমান ওলিদ সহ জেলা, উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

বক্তারা ৭ জানুয়ারির দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট চান।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর










x