1. admin@sylheterkujkhobor.com : admin :
শনিবার, ১১ মে ২০২৪, ১২:৩১ পূর্বাহ্ন
শিরোনাম :
৬ষ্ঠ উপজেলা নির্বাচনঃ দক্ষিণ সুরমায় ত্রিমুখী লড়াইয়ের আভাস জালালাবাদ থানা রিকশা ও রিকশাভ্যান শ্রমিক ইউনিয়নের মে দিবস পালন দক্ষিণ সুরমা রেস্তোরা মালিক সমিতি’র জরুরী সভা অনুষ্ঠিত গরম থেকে বাঁচতে ট্রাফিক পুলিশদের এসি হেলমেট দিলো পশ্চিমবঙ্গ সরকার দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাবের সভায় শ্রমিকদের যথাযথ মুল্যায়নের দাবী দক্ষিণ সুরমা উপজেলা নির্বাচনে প্রচার প্রচারণায় এগিয়ে জুয়েল আহমদ যারা কথায় কথায় স্যাংশনস দেয় তারা ঘরে ঢুকে মানুষ হত্যা করে যুক্তরাষ্ট্রকে উদ্দেশ্য করে শেখ হাসিনা সিলেট সিটি কর্পোরেশনের কর্মচারীর ফেসবুকে স্ট্যাটাস দিয়ে আত্মহত্যা কলেজছাত্রীকে ধর্ষণের পর শ্বাসরুদ্ধ করে হত্যা ব্রিজের কাজ না করেই ১৫ লাখ টাকার বিল উত্তোলন করে নিজাম এন্টারপ্রাইজ

দক্ষিণ সুরমার লালাবাজারে পিকআপ চালকের আত্মহত্যা

সিলেটের খোঁজখবর
  • আপডেট সময় : শনিবার, ২২ জুলাই, ২০২৩
  • ২২৮ বার পঠিত

ডেস্কঃ সিলেটের দক্ষিণ সুরমার লালাবাজার ইউনিয়নে গলায় ফাঁস দিয়ে ১ ব্যক্তি আত্মহত্যা করার খবর পাওয়া গেছে।

নিহত জেবুল মিয়া (৫৫)। তিনি থানা দক্ষিণ সুরমার লালাবাজার ইউনিয়নের এব্দালপুর নাজিরবাজার এলাকার খাছিম আলী ছেলে। তিনি পেশায় পিকআপ চালক ছিলেন।

শনিবার (২২ জুলাই) দক্ষিণ সুরমা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো.আবুল হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, শুক্রবার দিবাগত রাতে কোন এক সময় জেবুল মিয়া বাড়ির পাশের একটি গাছের সাথে ফাঁস লেগে আত্মহত্যা করেন। তবে কি কারনে এ ঘটনাটি ঘটেছে তা জানা যায়নি।

শনিবার লাশ উদ্ধার করে ওসমানী মেডিকেল হাসপাতাল মর্গে ময়নাতদন্তের জন্য প্রেরন করা হয়েছে। এ ব্যাপারে দক্ষিণ সুরমা থানায় অপমৃত্যুর মামলা দায়ের করা হচ্ছে।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর










x