1. admin@sylheterkujkhobor.com : admin :
রবিবার, ০৫ মে ২০২৪, ০৫:১৪ পূর্বাহ্ন
শিরোনাম :
জালালাবাদ থানা রিকশা ও রিকশাভ্যান শ্রমিক ইউনিয়নের মে দিবস পালন দক্ষিণ সুরমা রেস্তোরা মালিক সমিতি’র জরুরী সভা অনুষ্ঠিত গরম থেকে বাঁচতে ট্রাফিক পুলিশদের এসি হেলমেট দিলো পশ্চিমবঙ্গ সরকার দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাবের সভায় শ্রমিকদের যথাযথ মুল্যায়নের দাবী দক্ষিণ সুরমা উপজেলা নির্বাচনে প্রচার প্রচারণায় এগিয়ে জুয়েল আহমদ যারা কথায় কথায় স্যাংশনস দেয় তারা ঘরে ঢুকে মানুষ হত্যা করে যুক্তরাষ্ট্রকে উদ্দেশ্য করে শেখ হাসিনা সিলেট সিটি কর্পোরেশনের কর্মচারীর ফেসবুকে স্ট্যাটাস দিয়ে আত্মহত্যা কলেজছাত্রীকে ধর্ষণের পর শ্বাসরুদ্ধ করে হত্যা ব্রিজের কাজ না করেই ১৫ লাখ টাকার বিল উত্তোলন করে নিজাম এন্টারপ্রাইজ চতুর্থ শ্রেণীর ছাত্রীকে শ্লীলতাহানির চেষ্টা, বিচার চাওয়ায় পিতার উপর হামলা

দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাবের শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন

সিলেটের খোঁজখবর
  • আপডেট সময় : মঙ্গলবার, ২১ ফেব্রুয়ারি, ২০২৩
  • ৭৫ বার পঠিত

যথাযোগ্য মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন করেছে দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাব। কর্মসৃচির মধ্যে ছিলো শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন ও আলোচনা সভা।

এর অংশ হিসেবে মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) প্রথম প্রহরে দক্ষিণ সুরমা উপজেলা শহীদ মিনারে ফুল দিয়ে শহীদদের প্রতি শ্রদ্ধা জানান প্রেসক্লাব নেতৃবৃন্দ। এছাড়াও ওইদিন বিকেলে ষ্টেশন রোডস্থ প্রেসক্লাব কার্যালয়ে অনুষ্ঠিত হয় আলোচনা সভা।
দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাব’র সভাপতি চঞ্চল মাহমুদ ফুলরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোহাম্মদ নুরুল ইসলামের পরিচালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন, সিনিয়র সহ-সভাপতি সাদিকুর রহমান চৌধুরী, অর্থ সম্পাদক মো. সানোয়ার আলী, প্রচার সম্পাদক ইসমাঈল আলী টিপু, দফতর ও পাঠাগার সম্পাদক সাদিকুর রহমান সোহেল, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক এমরান ফয়সল, নির্বাহী সদস্য শামীম তালুকদার, সদস্য আবু বক্কর তালুকদার, মোঃ শামীম আহমদ, সাংবাদিক দিলোয়ার হোসেন মামুন।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর










x