1. admin@sylheterkujkhobor.com : admin :
রবিবার, ০৫ মে ২০২৪, ১১:২১ পূর্বাহ্ন
শিরোনাম :
জালালাবাদ থানা রিকশা ও রিকশাভ্যান শ্রমিক ইউনিয়নের মে দিবস পালন দক্ষিণ সুরমা রেস্তোরা মালিক সমিতি’র জরুরী সভা অনুষ্ঠিত গরম থেকে বাঁচতে ট্রাফিক পুলিশদের এসি হেলমেট দিলো পশ্চিমবঙ্গ সরকার দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাবের সভায় শ্রমিকদের যথাযথ মুল্যায়নের দাবী দক্ষিণ সুরমা উপজেলা নির্বাচনে প্রচার প্রচারণায় এগিয়ে জুয়েল আহমদ যারা কথায় কথায় স্যাংশনস দেয় তারা ঘরে ঢুকে মানুষ হত্যা করে যুক্তরাষ্ট্রকে উদ্দেশ্য করে শেখ হাসিনা সিলেট সিটি কর্পোরেশনের কর্মচারীর ফেসবুকে স্ট্যাটাস দিয়ে আত্মহত্যা কলেজছাত্রীকে ধর্ষণের পর শ্বাসরুদ্ধ করে হত্যা ব্রিজের কাজ না করেই ১৫ লাখ টাকার বিল উত্তোলন করে নিজাম এন্টারপ্রাইজ চতুর্থ শ্রেণীর ছাত্রীকে শ্লীলতাহানির চেষ্টা, বিচার চাওয়ায় পিতার উপর হামলা

বিআরটিএ’র উদ্যোগে “একই দিনের ড্রাইভিং লাইসেন্স পরীক্ষা ও বায়োমেট্রিক গ্রহণ কর্মসূচীর উদ্ধোধন

সিলেটের খোঁজখবর
  • আপডেট সময় : মঙ্গলবার, ৭ মার্চ, ২০২৩
  • ৭৫ বার পঠিত

স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে বিআরটিএ’র উদ্যোগে “একই দিনের ড্রাইভিং লাইসেন্স পরীক্ষা ও বায়োমেট্রিক গ্রহণ কর্মসূচীর উদ্ধোধন করা হয়েছে।

মঙ্গলবার (৭ই মার্চ) সকালে বিআরটি সিলেট সার্কেল প্রাঙ্গনে উক্ত কর্মসূচীর উদ্বোধন করেন সিলেটের বিভাগীয় কমিশনার ড. মোশারফ হোসেন, সিলেটের জেলা প্রশাসক মো. মজিবুর রহমান সহ অন্যান্যরা।
এসময় উপস্থিত ছিলেন বিআরটিএ সিলেট বিভাগীয় উপপরিচালক (ইঞ্জিনিয়ার) মো. শহিদুল আযম ও বিআরটিএ, সিলেট সার্কেলের সহকারী পরিচালক (ইঞ্জিনিয়ার) মো. রিয়াজুল ইসলাম সহ অন্যান্য সকল কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।
এসময় বিআরটিএ’র উপপরিচালক (ইঞ্জিনিয়ার)রিয়াজুল ইসলাম বলেন, বর্তমান সরকার জনগনের নিকট সকল সরকারী সেবা পৌছে দিতে চায়। এরই ধারাবাহিকতায় সরকার বিআরটিএ-কে অনেক ডিটিলাইজ করেছে। এখন আর ড্রাইভিং লাইসেন্সের সেবা গ্রহণ করতে গ্রাহকগণকে বার বার অফিসে আসার প্রয়োজন নেই। মাত্র এক বার অফিসে এসেই গ্রাহক তার ড্রাইভিং লাইসেন্সের সকল কার্যক্রম সম্পন্ন করতে পারবে।
বিআরটিএ সিলেট সার্কেলের সহকারী পরিচালক (ইঞ্জিনিয়ার) বলেন, আমরা খুবই গর্বিত ৭ ই মার্চ এর মত এমন একটি দিনে আমরা আমাদের একই দিনের ড্রাইভিং লাইসেন্স পরীক্ষা ও বায়োমেট্রিক গ্রহণ কর্মসূচীর শুভ উদ্ধোধন করতে পেরেছি। আজকে মোট ৪৮জন গ্রাহক তাদের পরীক্ষারপূর্বে বায়োমেট্রিক কার্যক্রম সম্পন্ন করবেন। এসকল গ্রাহক ড্রাইভিং লাইসেন্সর জন্য আর অফিসে আসার প্রয়োজন নেই। তিনি গ্রাহকগণকে অনুরোধ জানান নিজের কাজ নিজে করুন এবং লার্নার করার সময় সকল কাগজপত্র সঠিকভাবে প্রদান করুন।
বিআরটিএ পূর্বের যেকোনো সময়ের চেয়ে এখন অনেক বেশি স্বচ্ছ ও জবাবদিহিমূলক। ড্রাইভিং লাইসেন্স এখন পূর্ণ ডিজিটালাইজ। এ কার্যক্রম ধারাবাহিকতা বজায় রাখতে সকলের সহযোগীতা একান্তভাবে কাম্য করেন।

বার্তা প্রেরক
মো. রিয়াজুল হক
তারিখ: ০৭-০৩-২০২৩ইং




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর










x