1. admin@sylheterkujkhobor.com : admin :
রবিবার, ১৯ মে ২০২৪, ১১:০৮ পূর্বাহ্ন
শিরোনাম :
দক্ষিণ সুরমায় গরু ছিনতাইয়ের ঘটনায় এক ছাত্রলীগ নেতাসহ ৮ জনের বিরুদ্ধে মামলা দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাবের ২০২৪/২৬ মেয়াদের কমিটি ঘোষনা সভাপতি ফুলর সাধারণ সম্পাদক নুরুল ৬ষ্ঠ উপজেলা নির্বাচনঃ দক্ষিণ সুরমায় ত্রিমুখী লড়াইয়ের আভাস জালালাবাদ থানা রিকশা ও রিকশাভ্যান শ্রমিক ইউনিয়নের মে দিবস পালন দক্ষিণ সুরমা রেস্তোরা মালিক সমিতি’র জরুরী সভা অনুষ্ঠিত গরম থেকে বাঁচতে ট্রাফিক পুলিশদের এসি হেলমেট দিলো পশ্চিমবঙ্গ সরকার দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাবের সভায় শ্রমিকদের যথাযথ মুল্যায়নের দাবী দক্ষিণ সুরমা উপজেলা নির্বাচনে প্রচার প্রচারণায় এগিয়ে জুয়েল আহমদ যারা কথায় কথায় স্যাংশনস দেয় তারা ঘরে ঢুকে মানুষ হত্যা করে যুক্তরাষ্ট্রকে উদ্দেশ্য করে শেখ হাসিনা সিলেট সিটি কর্পোরেশনের কর্মচারীর ফেসবুকে স্ট্যাটাস দিয়ে আত্মহত্যা

লালাবাজারের যুবকের জালালাবাদ থানাস্থ বাসায় রহস্যজনক মৃত্যু

সিলেটের খোঁজখবর
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৯ নভেম্বর, ২০২৩
  • ২০০ বার পঠিত

সিলেটের জালালাবাদ থানাধীন শাহ খুররম এলাকা থেকে সেবুল আহমদ (৩০) নামে এক যুবকের রহস্যজনক মৃত্যু ঘটেছে।বুধবার (৮ নভেম্বর) সন্ধ্যায় শাহ খুররম এলাকার ভাড়া বাসা থেকে তার লাশ উদ্ধার করেছে পুলিশ।

নিহত সেবুল আহমদ দক্ষিণ সুরমার লালাবাজার ইউনিয়নের পশ্চিমভাগ গ্রামের আব্দুল মজিদের পুত্র। তিনি বেশ কিছুদিন থেকে স্ত্রীকে নিয়ে শাহ খুররম এলাকার ভাড়া বাসায় থাকতেন।
সিলেট মহানগর পুলিশের জালালাবাদ থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ওসমানী মেডিকেল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর বিস্তারিত জানা যাবে।
মৃত্যুর বিষয়ে এখনো কোন অভিযোগ দায়ের করা হয়নি বলেও জানান পুলিশের ওই কর্মকর্তা।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর










x