1. admin@sylheterkujkhobor.com : admin :
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১২:৩৪ অপরাহ্ন
শিরোনাম :
৬ষ্ঠ উপজেলা নির্বাচনঃ দক্ষিণ সুরমায় ত্রিমুখী লড়াইয়ের আভাস জালালাবাদ থানা রিকশা ও রিকশাভ্যান শ্রমিক ইউনিয়নের মে দিবস পালন দক্ষিণ সুরমা রেস্তোরা মালিক সমিতি’র জরুরী সভা অনুষ্ঠিত গরম থেকে বাঁচতে ট্রাফিক পুলিশদের এসি হেলমেট দিলো পশ্চিমবঙ্গ সরকার দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাবের সভায় শ্রমিকদের যথাযথ মুল্যায়নের দাবী দক্ষিণ সুরমা উপজেলা নির্বাচনে প্রচার প্রচারণায় এগিয়ে জুয়েল আহমদ যারা কথায় কথায় স্যাংশনস দেয় তারা ঘরে ঢুকে মানুষ হত্যা করে যুক্তরাষ্ট্রকে উদ্দেশ্য করে শেখ হাসিনা সিলেট সিটি কর্পোরেশনের কর্মচারীর ফেসবুকে স্ট্যাটাস দিয়ে আত্মহত্যা কলেজছাত্রীকে ধর্ষণের পর শ্বাসরুদ্ধ করে হত্যা ব্রিজের কাজ না করেই ১৫ লাখ টাকার বিল উত্তোলন করে নিজাম এন্টারপ্রাইজ

সিরিজ জিততে বাংলাদেশের প্রয়োজন ১৬৭ রান

সিলেটের খোঁজখবর
  • আপডেট সময় : শুক্রবার, ১০ নভেম্বর, ২০২৩
  • ৩৫ বার পঠিত

সিরিজ জয়ের লড়াইয়ে পাকিস্তান নারী দলকে ১৬৬ রানে আটকে রেখেছে বাংলাদেশ। টাইগ্রেসদের হয়ে ২৬ রান খরচায় ৩ উইকেট নেন নাহিদা আক্তার। অন্যদিকে পাকিস্তানের পক্ষে ৮৪ রানের অপরাজিত ইনিংস খেলেন সিদরা আমিন। বাংলাদেশ-পাকিস্তান নারী দলের ৩ ম্যাচ সিরিজের অঘোষিত ফাইনাল হচ্ছে আজ। যেখানে এখন পর্যন্ত ১ উইকেট হারিয়ে ২০ ওভারে পাকিস্তানের সংগ্রহ ৬৫ রান। ফিরে গেছেন ওপেনার সাদাফ শামাস। দলীয় ৬৫ রানে ফেরার আগে তার ব্যাট থেকে আসে ৬১ বলে ৩১ রান।এর আগে সকালে টস জিতে ব্যাটিং করতে নামে পাকিস্তান। দুই ওপেনার মিলে দলকে দারুণ শুরু এনে দেন। ইনিংসের ২০তম ওভারে নাহিদা আক্তার সাদাফকে ফিরিয়ে বাংলাদেশকে ব্রেক থ্রু এনে দেন। বাংলাদেশ একাদশ- মুর্শিদা খাতুন, সোবহানা মোস্তারি, নিগার সুলতানা (অধিনায়ক ও উইকেটকিপার), স্বর্ণা আক্তার, ফাহিমা খাতুন, রিতু মনি, নাহিদা আক্তার, রাবেয়া খান, মারুফা আক্তার ও নিশিতা আক্তার নিশি।পাকিস্তান একাদশ- সিদরা আমিন, সাদাফ শামস, মুনিবা আলী, বিসমাহ মারুফ, নিদা দার (অধিনায়ক), উম্মে হানি, আলিয়া রিয়াজ, নাজিহা আলভি, দিয়ানা বেগ, নিশরা সান্ধু ও সাদিয়া ইকবাল।সিরিজ জয়ের লড়াইয়ে পাকিস্তান নারী দলকে ১৬৬ রানে আটকে রেখেছে বাংলাদেশ। টাইগ্রেসদের হয়ে ২৬ রান খরচায় ৩ উইকেট নেন নাহিদা আক্তার। অন্যদিকে পাকিস্তানের পক্ষে ৮৪ রানের অপরাজিত ইনিংস খেলেন সিদরা আমিন।   বাংলাদেশ-পাকিস্তান নারী দলের ৩ ম্যাচ সিরিজের অঘোষিত ফাইনাল হচ্ছে আজ। যেখানে এখন পর্যন্ত ১ উইকেট হারিয়ে ২০ ওভারে পাকিস্তানের সংগ্রহ ৬৫ রান। ফিরে গেছেন ওপেনার সাদাফ শামাস। দলীয় ৬৫ রানে ফেরার আগে তার ব্যাট থেকে আসে ৬১ বলে ৩১ রান।এর আগে সকালে টস জিতে ব্যাটিং করতে নামে পাকিস্তান। দুই ওপেনার মিলে দলকে দারুণ শুরু এনে দেন। ইনিংসের ২০তম ওভারে নাহিদা আক্তার সাদাফকে ফিরিয়ে বাংলাদেশকে ব্রেক থ্রু এনে দেন। বাংলাদেশ একাদশ- মুর্শিদা খাতুন, সোবহানা মোস্তারি, নিগার সুলতানা (অধিনায়ক ও উইকেটকিপার), স্বর্ণা আক্তার, ফাহিমা খাতুন, রিতু মনি, নাহিদা আক্তার, রাবেয়া খান, মারুফা আক্তার ও নিশিতা আক্তার নিশি।

পাকিস্তান একাদশ- সিদরা আমিন, সাদাফ শামস, মুনিবা আলী, বিসমাহ মারুফ, নিদা দার (অধিনায়ক), উম্মে হানি, আলিয়া রিয়াজ, নাজিহা আলভি, দিয়ানা বেগ, নিশরা সান্ধু ও সাদিয়া ইকবাল।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর










x