1. admin@sylheterkujkhobor.com : admin :
রবিবার, ০৫ মে ২০২৪, ০৪:২৪ পূর্বাহ্ন
শিরোনাম :
জালালাবাদ থানা রিকশা ও রিকশাভ্যান শ্রমিক ইউনিয়নের মে দিবস পালন দক্ষিণ সুরমা রেস্তোরা মালিক সমিতি’র জরুরী সভা অনুষ্ঠিত গরম থেকে বাঁচতে ট্রাফিক পুলিশদের এসি হেলমেট দিলো পশ্চিমবঙ্গ সরকার দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাবের সভায় শ্রমিকদের যথাযথ মুল্যায়নের দাবী দক্ষিণ সুরমা উপজেলা নির্বাচনে প্রচার প্রচারণায় এগিয়ে জুয়েল আহমদ যারা কথায় কথায় স্যাংশনস দেয় তারা ঘরে ঢুকে মানুষ হত্যা করে যুক্তরাষ্ট্রকে উদ্দেশ্য করে শেখ হাসিনা সিলেট সিটি কর্পোরেশনের কর্মচারীর ফেসবুকে স্ট্যাটাস দিয়ে আত্মহত্যা কলেজছাত্রীকে ধর্ষণের পর শ্বাসরুদ্ধ করে হত্যা ব্রিজের কাজ না করেই ১৫ লাখ টাকার বিল উত্তোলন করে নিজাম এন্টারপ্রাইজ চতুর্থ শ্রেণীর ছাত্রীকে শ্লীলতাহানির চেষ্টা, বিচার চাওয়ায় পিতার উপর হামলা

সিলেটের পুলিশ সুপারের কার্যালয়ে আগুন, পুড়ে গেছে একটি কক্ষ

সিলেটের খোঁজখবর
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৩ ফেব্রুয়ারি, ২০২৩
  • ৯৩ বার পঠিত

ডেস্কঃ সিলেট মহানগরের বন্দরবাজারস্থ জেলা পুলিশ সুপার (এসপি) কার্যালয়ে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার(২৩ ফেব্রুয়ারি) রাত ৮টার দিকে হঠাৎ বিকট শব্দ করে কার্যালয়ের চতুর্থ তলাস্থ কনফারেন্স রুমে এই আগুনের সূত্রপাত ঘটে।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের একাধিক টিম দ্রুত এসে আগুনটি অল্পক্ষণের চেষ্টায় নিভিয়ে ফেলে।

আগুনে ভবনের চতুর্থ তলার একটি কক্ষের আসবাবপত্র পুড়ে গেছে।

বৃহস্পতিবার রাত ৮টার দিকে এই আগুনের ঘটনা ঘটে। বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয় বলে জানিয়েছে ফায়ার সার্ভিস।

এ বিষয়ে সিলেট ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক খন্দকার সানাউল হক বলেন, দুটি ইউনিট চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

অতিরিক্ত পুলিশ সুপার শেখ মো. সেলিম জানান, আগুনে একটি কক্ষের ক্ষতি হয়েছে। আসবাবপত্র পুড়ে গেছে। তবে বড় কোনো ঘটনা ঘটেনি।

অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) শেখ সেলিম সিলেটভিউ-কে বলেন, আমাদের কার্যালয়ের চতুর্থ তলার কনফারেন্স রুমে বৈদ্যুতিক শর্ট সার্কিট হয়ে হঠাৎ আগুন ধরে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একাধিক টিম ঘটনাস্থলে এসে দ্রুত আগুন নিভিয়ে ফেলে। আগুনে কোনো ক্ষয়ক্ষতি বা হতাহতের ঘটনা ঘটেনি।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর










x