1. admin@sylheterkujkhobor.com : admin :
রবিবার, ০৫ মে ২০২৪, ০৪:৪৬ অপরাহ্ন
শিরোনাম :
জালালাবাদ থানা রিকশা ও রিকশাভ্যান শ্রমিক ইউনিয়নের মে দিবস পালন দক্ষিণ সুরমা রেস্তোরা মালিক সমিতি’র জরুরী সভা অনুষ্ঠিত গরম থেকে বাঁচতে ট্রাফিক পুলিশদের এসি হেলমেট দিলো পশ্চিমবঙ্গ সরকার দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাবের সভায় শ্রমিকদের যথাযথ মুল্যায়নের দাবী দক্ষিণ সুরমা উপজেলা নির্বাচনে প্রচার প্রচারণায় এগিয়ে জুয়েল আহমদ যারা কথায় কথায় স্যাংশনস দেয় তারা ঘরে ঢুকে মানুষ হত্যা করে যুক্তরাষ্ট্রকে উদ্দেশ্য করে শেখ হাসিনা সিলেট সিটি কর্পোরেশনের কর্মচারীর ফেসবুকে স্ট্যাটাস দিয়ে আত্মহত্যা কলেজছাত্রীকে ধর্ষণের পর শ্বাসরুদ্ধ করে হত্যা ব্রিজের কাজ না করেই ১৫ লাখ টাকার বিল উত্তোলন করে নিজাম এন্টারপ্রাইজ চতুর্থ শ্রেণীর ছাত্রীকে শ্লীলতাহানির চেষ্টা, বিচার চাওয়ায় পিতার উপর হামলা

সিলেটে দুই সপ্তাহে বিএনপি-জামায়াতের নেতাকর্মীদের বিরুদ্ধে ১৭ মামলা

সিলেটের খোঁজখবর
  • আপডেট সময় : শুক্রবার, ১০ নভেম্বর, ২০২৩
  • ১৭ বার পঠিত

সিলেটে প্রায় দুই সপ্তাহে বিএনপি-জামায়াত নেতাকর্মীদের বিরুদ্ধে ১৭ টি মামলা হয়েছে। এসব মামলয় ৩৮৬ জনের নাম উল্লেখ করে আসামি করা হয়েছে।

এছাড়া অজ্ঞতনামা আসামি করা হয়েছে আরও ৬৬০ থেকে ৮১২ জনকে। এই মামলাগুলোতে এ পর্যন্ত ৫০ জনকে গ্রেফতার করা হয়েছে।

বৃহস্পতিবার রাতে এ তথ্য নিশ্চিত করেছেন সিলেট মহানগর পুলিশের উপ কমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ।

তিনি জানান, ২৮ অক্টোবর থেকে ১০ নভেম্বর পর্যন্ত নাশকতা ও সহিংসতার অভিযোগে এসব মামলা করা হয়। এই সময়ে সহিংসতায় ১০ জন পুলিশ সদস্য আহত হয়েছেন।

আজবাহার আলী শেখ জানান, এই সময়ে হরতাল ও অবরোধ চলাকালে সিলেট মহানগর এলাকায় ৩ টি গাড়িতে অগ্নিসংযোগ ও ৭ টি গাড়ি ভাঙচুর করা হয়।

গ্রেফতারকৃতদের মধ্যে ২১ জন এজাহারভূক্ত আসামি ও ২৯ জন অজ্ঞতানামা বলে জানান তিনি।উল্লেখ্য-গত ২৮ অক্টোবর ঢাকায় বিএনপির মহাসমাবেশ ঘিরে হামলা ও সংঘর্ষের ঘটনা ঘটে। এর পরদিন দলটি সারাদেশে সকাল-সন্ধ্যা হরতাল পালন করে। এরপর এক দিন বিরতি দিয়ে ৩১ অক্টোবর থেকে টানা ৭২ঘন্টার অবরোধ কর্মসূচি দেওয়া হয়। এর পর শুক্র ও শনিবার বিরতি দিয়ে ৫ ও ৬ নভেম্বর অবরোধ পালন করে বিএনপি। পরে এক দিনের বিরতি দিয়ে ৮ ও ৯ নভেম্বর অবরোধ দেওয়া হয়।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর










x