1. admin@sylheterkujkhobor.com : admin :
সোমবার, ০৬ মে ২০২৪, ০২:০৫ অপরাহ্ন
শিরোনাম :
জালালাবাদ থানা রিকশা ও রিকশাভ্যান শ্রমিক ইউনিয়নের মে দিবস পালন দক্ষিণ সুরমা রেস্তোরা মালিক সমিতি’র জরুরী সভা অনুষ্ঠিত গরম থেকে বাঁচতে ট্রাফিক পুলিশদের এসি হেলমেট দিলো পশ্চিমবঙ্গ সরকার দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাবের সভায় শ্রমিকদের যথাযথ মুল্যায়নের দাবী দক্ষিণ সুরমা উপজেলা নির্বাচনে প্রচার প্রচারণায় এগিয়ে জুয়েল আহমদ যারা কথায় কথায় স্যাংশনস দেয় তারা ঘরে ঢুকে মানুষ হত্যা করে যুক্তরাষ্ট্রকে উদ্দেশ্য করে শেখ হাসিনা সিলেট সিটি কর্পোরেশনের কর্মচারীর ফেসবুকে স্ট্যাটাস দিয়ে আত্মহত্যা কলেজছাত্রীকে ধর্ষণের পর শ্বাসরুদ্ধ করে হত্যা ব্রিজের কাজ না করেই ১৫ লাখ টাকার বিল উত্তোলন করে নিজাম এন্টারপ্রাইজ চতুর্থ শ্রেণীর ছাত্রীকে শ্লীলতাহানির চেষ্টা, বিচার চাওয়ায় পিতার উপর হামলা

সিলেটে ধোপাগুলে পাথরের আঘাতে শ্রমিক নিহত

সিলেটের খোঁজখবর
  • আপডেট সময় : বুধবার, ৪ অক্টোবর, ২০২৩
  • ৮২ বার পঠিত

ডেস্ক: সিলেটের এয়ারপোর্ট থানাধীন ধোপাগুলে পাথর ভাঙার মেশিন থেকে পাথর ছিটকে গিয়ে মুখে আঘাত করলে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (৩ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৭টায় এ ঘটনা ঘটে। নিহত আরিফ মিয়া (২০) এয়ারপোর্ট থানার সাহেববাজার এলাকার আলীনগর গ্রামের আমিন মিয়ার ছেলে।

মৃত্যুর বিষয়টি গণমাধ্যম-কে নিশ্চিত করেছেন এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঈন উদ্দিন সিপন।

তিনি বলেন- আরিফ ধোপাগুলে মামুন মিয়ার নামের একজনের পাথর ভাঙর মেশিনে শ্রমিক হিসাবে কাজ করতো। আজ (মঙ্গলবার) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে একটি পাথর ছিটকে গিয়ে সরাসরি তার মুখে আঘাত করলে সে গুরুতর আহত হয়। পরে তাকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন।

ওসি মঈন উদ্দিন সিপন আরও বলেন- খবর পেয়ে আমাদের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করেছে। ময়না তদন্তের জন্য লাশ ওসমানী হাসপাতালে পাঠানো হয়েছে। আরিফের পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ পেলে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর










x