1. admin@sylheterkujkhobor.com : admin :
সোমবার, ০৬ মে ২০২৪, ১২:০১ পূর্বাহ্ন
শিরোনাম :
জালালাবাদ থানা রিকশা ও রিকশাভ্যান শ্রমিক ইউনিয়নের মে দিবস পালন দক্ষিণ সুরমা রেস্তোরা মালিক সমিতি’র জরুরী সভা অনুষ্ঠিত গরম থেকে বাঁচতে ট্রাফিক পুলিশদের এসি হেলমেট দিলো পশ্চিমবঙ্গ সরকার দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাবের সভায় শ্রমিকদের যথাযথ মুল্যায়নের দাবী দক্ষিণ সুরমা উপজেলা নির্বাচনে প্রচার প্রচারণায় এগিয়ে জুয়েল আহমদ যারা কথায় কথায় স্যাংশনস দেয় তারা ঘরে ঢুকে মানুষ হত্যা করে যুক্তরাষ্ট্রকে উদ্দেশ্য করে শেখ হাসিনা সিলেট সিটি কর্পোরেশনের কর্মচারীর ফেসবুকে স্ট্যাটাস দিয়ে আত্মহত্যা কলেজছাত্রীকে ধর্ষণের পর শ্বাসরুদ্ধ করে হত্যা ব্রিজের কাজ না করেই ১৫ লাখ টাকার বিল উত্তোলন করে নিজাম এন্টারপ্রাইজ চতুর্থ শ্রেণীর ছাত্রীকে শ্লীলতাহানির চেষ্টা, বিচার চাওয়ায় পিতার উপর হামলা

সিলেট সীমান্তে ভারতীয় খাসিয়ার গুলিতে স্থানীয় বাংলাদেশি যুবক নিহত

সিলেটের খোঁজখবর
  • আপডেট সময় : শনিবার, ৩০ ডিসেম্বর, ২০২৩
  • ৪৩ বার পঠিত

সিলেটের বিছানাকান্দি সীমান্তে ভারতীয় খাসিয়ার গুলিতে কাওছার আহমদ নামে এক বাংলাদেশি যুবক নিহত হয়েছেন। শুক্রবার (২৯ ডিসেম্বর) রাত ৯টার দিকে গোয়াইনঘাট উপজেলার বিছানাকান্দি ইউনিয়নে এ ঘটনা ঘটে।

নিহত কাওছার গোয়াইনঘাট উপজেলার বিছানাকান্দি ইউনিয়নের বাগাইয়া দক্ষিণ পাড়া গ্রামের রুসন আলীর ছেলে।

স্থানীয়রা জানান, শুক্রবার (৩০ ডিসেম্বর) রাত ৯টার দিকে গোয়াইনঘাট উপজেলার বিছানাকান্দি ইউনিয়নের বগাইয়া দক্ষিণ পাড়ার রুসন আলীর ছেলে কাওছার আহমদ চোরাই পথে ভারতীয় চিনি পাচারের জন্য বিছানাকান্দি সীমানা অতিক্রম করে ভারতে প্রবেশ করেন। এ সময় ভারতের এলাকায় বাগানের পাহারাদার কাওছাকে লক্ষ্য করে গুলি নিক্ষেপ করলে ঘটনাস্থলে কাওছারের মৃত্যু হয়। কাওছারের সঙ্গে থাকা অপর যুবক মোটরসাইকেল যোগে কাওছারের লাশ বাড়িতে নিয়ে আসে।

গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, তাৎক্ষণিকভাবে গোয়াইনঘাট থানার এসআই এনামুলকে কাওছারের বাড়িতে পাঠানো হয়। বিছানাকান্দি সীমান্তে যুবকের অনাকাঙ্ক্ষিত মৃত্যুর খবর পেয়েছি।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর










x