1. admin@sylheterkujkhobor.com : admin :
বুধবার, ০৮ মে ২০২৪, ০৪:৫০ পূর্বাহ্ন
শিরোনাম :
৬ষ্ঠ উপজেলা নির্বাচনঃ দক্ষিণ সুরমায় ত্রিমুখী লড়াইয়ের আভাস জালালাবাদ থানা রিকশা ও রিকশাভ্যান শ্রমিক ইউনিয়নের মে দিবস পালন দক্ষিণ সুরমা রেস্তোরা মালিক সমিতি’র জরুরী সভা অনুষ্ঠিত গরম থেকে বাঁচতে ট্রাফিক পুলিশদের এসি হেলমেট দিলো পশ্চিমবঙ্গ সরকার দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাবের সভায় শ্রমিকদের যথাযথ মুল্যায়নের দাবী দক্ষিণ সুরমা উপজেলা নির্বাচনে প্রচার প্রচারণায় এগিয়ে জুয়েল আহমদ যারা কথায় কথায় স্যাংশনস দেয় তারা ঘরে ঢুকে মানুষ হত্যা করে যুক্তরাষ্ট্রকে উদ্দেশ্য করে শেখ হাসিনা সিলেট সিটি কর্পোরেশনের কর্মচারীর ফেসবুকে স্ট্যাটাস দিয়ে আত্মহত্যা কলেজছাত্রীকে ধর্ষণের পর শ্বাসরুদ্ধ করে হত্যা ব্রিজের কাজ না করেই ১৫ লাখ টাকার বিল উত্তোলন করে নিজাম এন্টারপ্রাইজ

হোটেল থেকে চলচ্চিত্র পরিচালকের মেয়ের মরদেহ উদ্ধার

সিলেটের খোঁজখবর
  • আপডেট সময় : সোমবার, ৮ এপ্রিল, ২০২৪
  • ২৮ বার পঠিত

ডেস্ক: প্রয়াত চলচ্চিত্র পরিচালক সোহানুর রহমান সোহানের মেয়ে সামিয়া রহমান সৃষ্টির (৩৪) মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (৭ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে রাজধানীর দক্ষিণ যাত্রাবাড়ীর ক্যামব্রিয়ান স্কুল সংলগ্ন একটি আবাসিক হোটেল থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

এসআই আরও জানান, নিহত সামিয়া রহমান উত্তরা ২ নম্বর রোডের ৩ নম্বর সেক্টরে স্বামী তানিমের সঙ্গে থাকতেন। কয়েকদিন আগে পারিবারিক বিষয় নিয়ে স্বামীর সঙ্গে ঝগড়া করে বাসা থেকে বের হন তিনি।

 

রোববার দুপুরে যাত্রাবাড়ীর ওই হোটেলে ওঠেন তিনি। ইফতারের সময় হোটেল কর্তৃপক্ষ ইফতার নিয়ে কক্ষের দরজা নক করে কোনো সাড়া শব্দ না পেয়ে থানায় খবর দেয়। পরে পুলিশ গিয়ে দরজা ভেঙে ভেতর থেকে সামিয়ার মরদেহ উদ্ধার করে।

পরে মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের (ঢামেক) মর্গে পাঠানো হয়।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর










x