1. admin@sylheterkujkhobor.com : admin :
সোমবার, ০৬ মে ২০২৪, ০৬:৩১ পূর্বাহ্ন
শিরোনাম :
জালালাবাদ থানা রিকশা ও রিকশাভ্যান শ্রমিক ইউনিয়নের মে দিবস পালন দক্ষিণ সুরমা রেস্তোরা মালিক সমিতি’র জরুরী সভা অনুষ্ঠিত গরম থেকে বাঁচতে ট্রাফিক পুলিশদের এসি হেলমেট দিলো পশ্চিমবঙ্গ সরকার দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাবের সভায় শ্রমিকদের যথাযথ মুল্যায়নের দাবী দক্ষিণ সুরমা উপজেলা নির্বাচনে প্রচার প্রচারণায় এগিয়ে জুয়েল আহমদ যারা কথায় কথায় স্যাংশনস দেয় তারা ঘরে ঢুকে মানুষ হত্যা করে যুক্তরাষ্ট্রকে উদ্দেশ্য করে শেখ হাসিনা সিলেট সিটি কর্পোরেশনের কর্মচারীর ফেসবুকে স্ট্যাটাস দিয়ে আত্মহত্যা কলেজছাত্রীকে ধর্ষণের পর শ্বাসরুদ্ধ করে হত্যা ব্রিজের কাজ না করেই ১৫ লাখ টাকার বিল উত্তোলন করে নিজাম এন্টারপ্রাইজ চতুর্থ শ্রেণীর ছাত্রীকে শ্লীলতাহানির চেষ্টা, বিচার চাওয়ায় পিতার উপর হামলা

 বিশ্বকাপ বাছাই- ভোরে মাঠে নামবে ব্রাজিল ও আর্জেন্টিনা

সিলেটের খোঁজখবর
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৯ মার্চ, ২০২২
  • ২৯৯ বার পঠিত

ভোরে মাঠে নামবে ব্রাজিল ও আর্জেন্টিনা বিশ্বকাপ বাছাই ম্যাচে আজ মাঠে নামবে লাতিন ফুটবলের দুই জায়ান্ট ব্রাজিল ও আর্জেন্টিনা।

অ্যাওয়ে ম্যাচে লিওনেল মেসির আর্জেন্টিনার প্রতিপক্ষ ইকুয়েডর। আর ব্রাজিলের খেলা বলিভিয়ার মাঠে। দুইটা ম্যাচই ভোর সাড়ে ৫টায়।

আর্জেন্টিনার বিশ্বকাপে খেলা নিশ্চিত হয়ে গেছে আগেই। টানা ৩০ টি ম্যাচে অপরাজিত আছে আর্জেন্টিনা। এই ম্যাচে বেশ কিছু পরিবর্তনের আভাস দিয়েছেন কোচ স্কালোনি। নিকো গনজালেসের পরিবর্তে ফ্রন্ট লাইনে মেসির সাথে দেখা যেতে পারে ইউলিয়ান আলভারেসকে।

মিডফিল্ডে পালাসিওস আর রাইট মিডে স্টাটিং মিডে থাকার সম্ভাবনা রয়েছে আনহেল দি মারিয়ার। গোলবারে আরমানির পরিবর্তে থাকবেন হুয়ান মুসো। মার্তিনেজ কুয়ার্তাসহ গেল ম্যাচে না খেলা প্রায় ৫ থেকে ৬ জনকে দেখা যাবে আর্জেন্টিনার স্কোয়াডে। ব্রাজিলের ম্যাচ নিয়ে দুশ্চিন্তা আছে ফ্যান-প্লেয়ার সবার মাঝেই।

প্রতিপক্ষ বলিভিয়া দূর্বল হলেও যত সমস্যা ওদের মাঠ নিয়ে। পৃথিবীর সবচেয়ে উচু শহর, বলিভিয়ার লা পাজে হবে খেলা। যে ভেন্যুটা সমুদ্রপৃষ্ঠ থেকে ৩ হাজার ৬শ’ মিটার উচুতে। ব্রাজিল কোচ তিতে তাই আগে-ভাগেই ঘোষণা দিয়েছেন নেইমাররা খেলবে কিছুটা ডিফেন্সিভ মুডে।

যাতে প্লেয়াররা বেশি হাঁপিয়ে না যায়। ব্রাজিল যেহেতু অনেক আগেই বিশ্বকাপে কোয়ালিফাই করে ফেলেছে তাই জয় নিয়েও খুব বেশি চিন্তার কিছু নেই




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর










x