1. admin@sylheterkujkhobor.com : admin :
বুধবার, ২২ মে ২০২৪, ০৮:২৭ পূর্বাহ্ন
শিরোনাম :
দক্ষিণ সুরমায় গরু ছিনতাইয়ের ঘটনায় এক ছাত্রলীগ নেতাসহ ৮ জনের বিরুদ্ধে মামলা দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাবের ২০২৪/২৬ মেয়াদের কমিটি ঘোষনা সভাপতি ফুলর সাধারণ সম্পাদক নুরুল ৬ষ্ঠ উপজেলা নির্বাচনঃ দক্ষিণ সুরমায় ত্রিমুখী লড়াইয়ের আভাস জালালাবাদ থানা রিকশা ও রিকশাভ্যান শ্রমিক ইউনিয়নের মে দিবস পালন দক্ষিণ সুরমা রেস্তোরা মালিক সমিতি’র জরুরী সভা অনুষ্ঠিত গরম থেকে বাঁচতে ট্রাফিক পুলিশদের এসি হেলমেট দিলো পশ্চিমবঙ্গ সরকার দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাবের সভায় শ্রমিকদের যথাযথ মুল্যায়নের দাবী দক্ষিণ সুরমা উপজেলা নির্বাচনে প্রচার প্রচারণায় এগিয়ে জুয়েল আহমদ যারা কথায় কথায় স্যাংশনস দেয় তারা ঘরে ঢুকে মানুষ হত্যা করে যুক্তরাষ্ট্রকে উদ্দেশ্য করে শেখ হাসিনা সিলেট সিটি কর্পোরেশনের কর্মচারীর ফেসবুকে স্ট্যাটাস দিয়ে আত্মহত্যা

আসন্ন উপজেলা নির্বাচনে মোহাম্মদ ফখরুল ইসলাম শায়েস্তার প্রার্থিতা বাতিল

সিলেটের খোঁজখবর
  • আপডেট সময় : বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪
  • ৭৮ বার পঠিত

ডেস্ক: ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপ সিলেট জেলার সদর, বিশ্বনাথ, গোলাপগঞ্জ ও দক্ষিণ সুরমা উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হবে। প্রথম ধাপের নির্বাচনে মনোনয়ন জমা দেওয়ার শেষ দিন ছিল গত ১৫ এপ্রিল। সিলেটের চার উপজেলায় মোট ৬২ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছিলেন। এর মধ্যে আজ ১৭ এপ্রিল জাচাই বাছাই শেষে দুই জনের প্রার্থিতা বাতিল করা হয়।

এর মধ্যে একজন চেয়ারম্যান এবং ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী।

বাতিল হওয়া প্রার্থীদের মধ্যে রয়েছেন চেয়ারম্যান পদপ্রার্থী দক্ষিণ সুরমা মোগলাবাজার ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য মোহাম্মদ ফখরুল ইসলাম শায়েস্তা। পদত্যাগ না করে মনোনয়ন জমা দেওয়ার তার প্রার্থিতা বাতিল করা হয়েছে।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর










x