1. admin@sylheterkujkhobor.com : admin :
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১১:০৭ অপরাহ্ন
শিরোনাম :
ব্রিজের কাজ না করেই ১৫ লাখ টাকার বিল উত্তোলন করে নিজাম এন্টারপ্রাইজ চতুর্থ শ্রেণীর ছাত্রীকে শ্লীলতাহানির চেষ্টা, বিচার চাওয়ায় পিতার উপর হামলা দক্ষিণ সুরমা হোটেল-রেস্তোরা মালিক সমিতি’র নিয়মিত সভা অনুষ্ঠিত মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মারা গেলেন বাউল পাগল হাসান আসন্ন উপজেলা নির্বাচনে মোহাম্মদ ফখরুল ইসলাম শায়েস্তার প্রার্থিতা বাতিল তামাবিল স্থলবন্দরে ইমিগ্রেশন কার্যক্রম ২ দিন বন্ধ থাকবে নুরুল হক নুরের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি প্রকাশ্যে ইউপি সদস্যকে গুলির পর গলা কেটে হত্যা ১৪৩১ কে স্বাগত জানিয়ে বর্নিল আয়োজনে সিলেটে নববর্ষ উদযাপন পর্তুগালে নানান আয়োজনের মধ্যে দিয়ে বাংলা বর্ষবরণ উদযাপন।

আসন্ন উপজেলা নির্বাচনে মোহাম্মদ ফখরুল ইসলাম শায়েস্তার প্রার্থিতা বাতিল

সিলেটের খোঁজখবর
  • আপডেট সময় : বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪
  • ৬১ বার পঠিত

ডেস্ক: ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপ সিলেট জেলার সদর, বিশ্বনাথ, গোলাপগঞ্জ ও দক্ষিণ সুরমা উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হবে। প্রথম ধাপের নির্বাচনে মনোনয়ন জমা দেওয়ার শেষ দিন ছিল গত ১৫ এপ্রিল। সিলেটের চার উপজেলায় মোট ৬২ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছিলেন। এর মধ্যে আজ ১৭ এপ্রিল জাচাই বাছাই শেষে দুই জনের প্রার্থিতা বাতিল করা হয়।

এর মধ্যে একজন চেয়ারম্যান এবং ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী।

বাতিল হওয়া প্রার্থীদের মধ্যে রয়েছেন চেয়ারম্যান পদপ্রার্থী দক্ষিণ সুরমা মোগলাবাজার ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য মোহাম্মদ ফখরুল ইসলাম শায়েস্তা। পদত্যাগ না করে মনোনয়ন জমা দেওয়ার তার প্রার্থিতা বাতিল করা হয়েছে।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর










x