1. admin@sylheterkujkhobor.com : admin :
শুক্রবার, ০৮ ডিসেম্বর ২০২৩, ০৮:২৩ পূর্বাহ্ন
শিরোনাম :
জিন্দাবাজার থেকে শিক্ষার্থীর মোবাইল ফোন নিয়ে পালালো চোর ইফতারকে বিশ্ব ঐতিহ্যের স্বীকৃতি দিল ইউনেস্কো জকিগঞ্জ থানার হাজত থেকে ভেন্টিলেটর ভেঙে আসামী পলাতক সাংবাদিক জিয়ার মায়ের মৃত্যুতে দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাবের শোক লালাবাজারে নিখোঁজের দুদিন পর নিজ বাড়ির পুকুরে মিলেলো লাশ ইতালির কথা বলে লিবিয়ায় নিয়ে ভাগ্নেদের বিক্রি করলেন মামা! ইউক্রেনকে সাহায্য করার মতো অর্থ নেই : যুক্তরাষ্ট্র নির্বাচনে কারচুপি-জিম্বাবুয়ের ওপর যুক্তরাষ্ট্রের ভিসা নিষেধাজ্ঞা জাতীয় অধ্যাপক ডা. আব্দুল মালিকের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক ওসমানী মেডিকেলের চাকরির ভুয়া বিজ্ঞাপন দিয়ে প্র তা র ণা র চেষ্টা, কর্তৃপক্ষের জিডি

আমেরিকার কাঁধে চড়ে ক্ষমতায় আসতে চায় বিএনপি: খাদ্যমন্ত্রী

সিলেটের খোঁজখবর
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৩
  • ৯ বার পঠিত

খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, আমেরিকার কাঁধে চড়ে ক্ষমতায় আসতে চায় বিএনপি। জনগণের ওপর তাদের বিশ্বাস নাই। আওয়ামী লীগ ভিসানীতির তোয়াক্কা করে না। আওয়ামী লীগের শক্তিবৃহস্পতিবার বিকালে নওগাঁর পোরশার শিশা প্রাথমিক বিদ্যালয় মাঠে মশিদপুর ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত উন্নয়ন ও শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্য এ কথা জানান তিনি।

সাধন চন্দ্র মজুমদার বলেন, বাঙালি জাতিকে বিশ্বের কাছে সম্মানিত জাতি হিসেবে পরিচিত করেছেন শেখ হাসিনা। শেখ হাসিনার অবদান মনে রাখতে হবে।

কৃষক ভর্তুকি মূল্যে সার পাচ্ছে উল্লেখ করে তিনি বলেন, সরকার প্রতি বস্তায় ৪ হাজার টাকা ভর্তুকি দেয়। দেশের উত্তরাঞ্চলের মঙ্গা চিরতরে দূর করেছে এই সরকার। ঘরে ঘরে বিদ্যুৎ দিয়েছেন শেখ হাসিনা। সামাজিক নিরাপত্তা কর্মসূচির আওতায় বিধবাভাতা, বয়স্কভাতা, প্রতিবন্ধীভাতা আর বীর মুক্তিযোদ্ধাদের সম্মানী দিচ্ছে সরকার।

খাদ্যমন্ত্রী বলেন, বিএনপি দেশের উন্নয়ন চোখে দেখে না। তাদের আমলে দেশ ৫ বার দুর্নীতিতে চ্যাম্পিয়ন হয়েছিল। তারা মানুষ পুড়িয়ে মেরেছে। জনগণ সন্ত্রাসীদের দলকে চায় না। উন্নয়ন চাইলে শেখ হাসিনাকে সমর্থন দিন। তাকে আবারও প্রধানমন্ত্রী করুন।

তিনি আরও বলেন, বিএনপি সরকার কমিউনিটি ক্লিনিক বন্ধ করে দিয়েছিল। সারের জন্য বিদ্যুৎ এর জন্য কৃষক গুলি করে মেরেছিল। শেখ হাসিনা বন্ধ করে দেওয়া কমিউনিটি ক্লিনিক চালু করে গরিব মানুষের কাছে স্বাস্থ্য সেবাকে আবারো ফিরিয়ে দিয়েছেন। এই কমিউনিটি ক্লিনিক মডেলের জন্য জাতিসংঘ আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সম্মানিত করেছে। পদ্মা সেতু নিজস্ব অর্থায়নে নির্মাণ করে শেখের বেটি নিজেদের সক্ষমতা প্রমাণ করেছে।

মশিদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. হারন অর রশীদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য দেন পোরশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. আনোয়ারুল ইসলাম ও সাধারণ সম্পাদক মো. মোফাজ্জল হোসেন।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর










x