1. admin@sylheterkujkhobor.com : admin :
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০২:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম :
ব্রিজের কাজ না করেই ১৫ লাখ টাকার বিল উত্তোলন করে নিজাম এন্টারপ্রাইজ চতুর্থ শ্রেণীর ছাত্রীকে শ্লীলতাহানির চেষ্টা, বিচার চাওয়ায় পিতার উপর হামলা দক্ষিণ সুরমা হোটেল-রেস্তোরা মালিক সমিতি’র নিয়মিত সভা অনুষ্ঠিত মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মারা গেলেন বাউল পাগল হাসান আসন্ন উপজেলা নির্বাচনে মোহাম্মদ ফখরুল ইসলাম শায়েস্তার প্রার্থিতা বাতিল তামাবিল স্থলবন্দরে ইমিগ্রেশন কার্যক্রম ২ দিন বন্ধ থাকবে নুরুল হক নুরের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি প্রকাশ্যে ইউপি সদস্যকে গুলির পর গলা কেটে হত্যা ১৪৩১ কে স্বাগত জানিয়ে বর্নিল আয়োজনে সিলেটে নববর্ষ উদযাপন পর্তুগালে নানান আয়োজনের মধ্যে দিয়ে বাংলা বর্ষবরণ উদযাপন।

পর্তুগাল যুবলীগের উদ্যোগে লিসবনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়

সিলেটের খোঁজখবর
  • আপডেট সময় : শনিবার, ৬ এপ্রিল, ২০২৪
  • ১১৮ বার পঠিত

পর্তুগাল প্রতিনিধি – পবিত্র মাহে রামাজান উপলক্ষে শুক্রবার পর্তুগালের রাজধানী লিসবনের বাঙ্গালী অধ্যসিতো স্হানীয় রাধুনি রেষ্টুরেন্টে রাজনীতিবিদ, পেশাজীবী, আলেম-উলামা ও সাংবাদিকদের সম্মানে পর্তুগাল যুবলীগের উদ্যোগে এক ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

পর্তুগাল যুবলীগ নেতা আহম্মেদ লিটনের সভাপতিত্বে এবং যুবলীগ নেতা শাহীন আহমদের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন পর্তুগাল ছাত্র লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও আওয়ামী লীগ নেতা রনি হোসেন।

অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন পর্তুগালা আওয়ামী লীগ নেতা মাসুম আহমেদ, পর্তুগাল ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক শিপলু আহমেদ, পর্তুগাল ঘাতক দালাল মূল কমিটির সাধারন সম্পাদক ইকবাল হোসাইন, বঙ্গবন্ধু ফাউন্ডেশনে সিনিয়র সহ-সভাপতি মিলন বেপারী, পর্তুগাল ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রাফি আদনান আকাশ, নারীর উদ্যোক্তা লাবনী খাতুন। এছাড়া উক্ত ইফতার ও দোয়া মাহফিলে আরো উপস্থিত ছিলেন বিভিন্ন ব্যবসায়ী আলেম-ওলামা গণমাধ্যম কর্মী, নবনির্বাচিত পর্তুগাল বাংলা সাহিত্য সংসদের সভাপতি এবং সাধারণ সম্পাদক সহ উপস্থিত ছিলেন পর্তুগাল আওয়ামী লীগ যুবলীগ ছাত্রলীগ সহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন খুব শীঘ্রই কেন্দ্র থেকে পর্তুগাল আওয়ামিলীগ ও যুবলীগসহ অঙ্গ সংগঠন গুলোর জন্যে চমক আসছে। এজন্য আমাদের সকল বঙ্গবন্ধু আদর্শের সৈনিকদের ঐক্যবদ্ধ থকাতে হবে। বঙ্গবন্ধু কন্যার হাতকে আরো শক্তিশালী ও দেশ এবং জাতির কল্যাণে আমাদের এগিয়ে আসতে হবে।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর










x