1. admin@sylheterkujkhobor.com : admin :
শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৪:২৮ পূর্বাহ্ন
শিরোনাম :
ঢাকায় শুক্রবার দুইজন নিহত: ডিএমপি কোটা আন্দোলন সরকার বিরোধী : দ্বায়িত্ব ছাড়লেন সিলেটের সমন্বয়ক ফুটবল বিশ্বে সবচেয়ে বেশি ট্রফির রাজা এখন মেসি দক্ষিণ সুরমা মোগলাবাজারে বিদ্যুৎ পৃষ্ট হয়ে ইলেকট্রিক মিস্ত্রির মৃ ত্যু হাওরে গোসল করতে গিয়ে শাশুড়ি ও অন্তঃসত্ত্বা পুত্রবধূর মৃত্যু লন্ডনে বসে মামলার হাজিরা দেন সিলেট কোর্টে খলিলের ফাঁস করা প্রশ্নে ৩ বিসিএস ক্যাডার, আতঙ্কে অন্যরাও বেরিয়ে আসছে থলের বিড়াল ব্যারিস্টার সুমনকে হত্যা নয় ফাঁদে ফেলে টাকা আদায় করতে চেয়েছিলেন সোহাগ ব্যারিস্টার সুমনকে ‘হ ত্যা র পরিকল্পনা’ : একজন পুলিশের জালে সিলেটে আগামী ৩ দিন ভারী বৃষ্টির সম্ভাবনা- আবহাওয়া অধিদপ্তর

বাধা পেরিয়ে মিমি

সিলেটের খোঁজখবর
  • আপডেট সময় : শনিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৭ বার পঠিত

জনপ্রিয় টলিউড অভিনেত্রী ও সংসদ সদস্য মিমি চক্রবর্তী। রাজনীতি ও অভিনয় সমানতালে সামলান কলকাতার এ অভিনেত্রী। তিনি এবার বিস্ফোরক মন্তব্য করলেন সমাজ নিয়ে। সমাজের প্রতি অভিযোগ তুলে মিমি বলেন, আমাদের সমাজটা বড্ড মিসোজিনিস্ট, পুরুষতান্ত্রিক। আমার মতো একজন মেয়ে যে কোনো পুরুষের উপর নির্ভরশীল না হয়ে নিজের চেষ্টায় পথ চলছে, তার সামনে প্রতি মুহূর্তে বাধা আসে। বাধা পেরিয়ে চলতে হয়। সংসদ সদস্য বলেই তার জীবনে কোনো সমস্যা নেই এমনটা নয়। মিমির ধারণা, সমাজটা ভয়ঙ্কর মিসোজিনিস্ট। এমন মন্তব্যের পর সামাজিক যোগাযোগ মাধ্যমে মিমির ভক্ত ও সাধারণ দর্শকরা নানাজন নানা মন্তব্য করেছেন। অনেকেই মিমির সঙ্গে একমতও পোষণ করেছেন।

সম্প্রতি ‘রক্তবীজ’- ছবিতে যুক্ত হয়েছেন মিমি। এতে তাকে দেখা যাবে পুলিশ চরিত্রে। ছবিটি নিয়ে মিমি জানান, এমন চরিত্রে তাকে আগে দেখা যায়নি। এখন ঠিক সেই ধরনের চরিত্রই তিনি নির্বাচন করেন যা আগে কখনো করা হয়নি। পর্দায় নিজেকে ভাঙতে চান মিমি। অভিনেত্রী বলেন, এই চরিত্রটার জন্য আমার এমনিতে যেমন হাবভাব সেটাই যথেষ্ট বলেছিলেন শিবুদা (শিবপ্রসাদ মুখোপাধ্যায়)। মিমির সঙ্গে ‘রক্তবীজ’ ছবিতে দেখা যাবে আবীরকে। নন্দিতা রায়-শিবপ্রসাদ মুখোপাধ্যায় পরিচালিত এ সিনেমায় থাকবে ভরপুর অ্যাকশন। অ্যাকশন ডিরেক্টর মুম্বইয়ের মনোহর বর্মা। মিমি-আবীর ছাড়াও এতে অভিনয় করছেন দেবাশীষ মণ্ডল।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর










x