1. admin@sylheterkujkhobor.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:২১ অপরাহ্ন
শিরোনাম :
হয়তো কয়দিন পর না খেয়ে মরতে হতে পারে। এম.এ গণি ও মিসেস মনোয়ারা খানম ট্রাস্টের বৃত্তি পরীক্ষা ১৯শে অক্টোবর বুঙ্গার চিনি ছিনতাই করতে গিয়ে পুলিশের হাতে আটক সিলেট মহানগর বিএনপির দুই নেতা। শেখ হাসিনার ৭৮তম জন্মদিন উদযাপন করলো পর্তুগাল আওয়ামীলীগ সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার রুহের মাগফেরাত কামনায় নাগরিক কমিটির মিলাদ ও দোয়া মাহফিল ফখরুল খানের ‘স্পোকেন ইংলিশ’ বইয়ের মোড়ক উন্মোচন ফুলে ফেপে উঠতেছে কুশিয়ারা, বন্যার শ ঙ্কা পাঁচ লাখ থেকে ১০ লাখ টাকায় ভারতে আশ্রয় নিচ্ছেন বাংলাদেশি প্রভাবশালীরা ছাত্র আন্দোলনের প্রতি তালামীযের সমর্থন অব্যাহত সিলেটে ছাত্রদের ছত্রভঙ্গ করল পুলিশ, আটক এক

বিদ্যুৎ বিল বকেয়া, সংযোগ বিচ্ছিন্ন করায় প্রকৌশলীসহ ৪ জনকে পিটিয়ে জখম

সিলেটের খোঁজখবর
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৬ জুন, ২০২২
  • ২০৬ বার পঠিত

নাটোরের গুরুদাসপুরে বিদ্যুৎ বিল বকেয়া থাকায় সংযোগ বিচ্ছিন্ন করতে গিয়ে নাটোর পল্লী বিদ্যুৎ সমিতি-২ (গুরুদাসপুর) এর  সহকারী প্রকৌশলীসহ ৪ জন কর্মীকে পিটিয়ে জখম করার অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার দুপুরে উপজেলার খুবজীপুর ইউনিয়নের শ্রীপুর গ্রামের গ্রাহক মামুন সরদারের বাড়িতে এ ঘটনা ঘটেছে।

এ ঘটনায় বিদ্যুৎ গ্রাহক মামুন সরদার তার বাবা বাহার সরদার, চাচা তাহাদ সরদার মামুনের বোন মোছা. বন্যা বেগম ও  মা আনজুয়ারা বেগমকে আসামি করে সরকারি কাজে বাধা দেওয়ার অভিযোগ এনে গুরুদাসপুর থানায় একটি মামলা হয়েছে। ডেপুটি জেনারেল ম্যানেজার (ডিজিএম) মো. আব্দুর রশিদ বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

আহত কর্মীরা জানান, গ্রাহক মামুন সরদারের চার মাসের বিদ্যুৎ বিল বকেয়া রয়েছে। বিল পরিশোধের জন্য কয়েক দফা বলা হলেও বিল পরিশোধ করেননি তিনি। জুন ক্লোজিংকে ঘিরে বিশেষ অভিযানে তার সংযোগটি বিচ্ছিন্ন করা হয়। এ সময় মামুনের পরিবারের লোকজন কাঠের বাটাম বাঁশ দিয়ে পিটিয়ে এবং ইটপাটকেল ছুঁড়ে তাদের মারাত্মক আহত করে। পরে থানা থেকে পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

অভিযুক্তরা ঘটনার পর বাড়ি থেকে পলাতক থাকায় তাদের বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

গুরুদাসপুর থানার ওসি মো. আব্দুল মতিন তথ্যটির সত্যতা নিশ্চিত করে বলেন, আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর










x