1. admin@sylheterkujkhobor.com : admin :
শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৩:৩১ পূর্বাহ্ন
শিরোনাম :
ঢাকায় শুক্রবার দুইজন নিহত: ডিএমপি কোটা আন্দোলন সরকার বিরোধী : দ্বায়িত্ব ছাড়লেন সিলেটের সমন্বয়ক ফুটবল বিশ্বে সবচেয়ে বেশি ট্রফির রাজা এখন মেসি দক্ষিণ সুরমা মোগলাবাজারে বিদ্যুৎ পৃষ্ট হয়ে ইলেকট্রিক মিস্ত্রির মৃ ত্যু হাওরে গোসল করতে গিয়ে শাশুড়ি ও অন্তঃসত্ত্বা পুত্রবধূর মৃত্যু লন্ডনে বসে মামলার হাজিরা দেন সিলেট কোর্টে খলিলের ফাঁস করা প্রশ্নে ৩ বিসিএস ক্যাডার, আতঙ্কে অন্যরাও বেরিয়ে আসছে থলের বিড়াল ব্যারিস্টার সুমনকে হত্যা নয় ফাঁদে ফেলে টাকা আদায় করতে চেয়েছিলেন সোহাগ ব্যারিস্টার সুমনকে ‘হ ত্যা র পরিকল্পনা’ : একজন পুলিশের জালে সিলেটে আগামী ৩ দিন ভারী বৃষ্টির সম্ভাবনা- আবহাওয়া অধিদপ্তর

বৃদ্ধ বাবাসহ হেনস্তার শিকার অভিনেত্রী

সিলেটের খোঁজখবর
  • আপডেট সময় : রবিবার, ১ অক্টোবর, ২০২৩
  • ৪৯ বার পঠিত

গত বছর টেলিভিশনের অন্যতম জনপ্রিয় রিয়্যালিটি শো ‘বিগ বস্’-এর ১৬তম সিজনের প্রতিযোগী হিসাবে অংশগ্রহণ করেছিলেন অভিনেত্রী ও রাজনৈতিক কর্মী অর্চনা গৌতম। ‘বিগ বস্ ১৬’-র ঘরে অন্যান্য প্রতিযোগীর মাঝখানে নজর কেড়েছিলেন তিনি। রিয়্যালিটি শোয়ের সঞ্চালক ও বলিউড তারকা সালমান খানের নজরেও পড়েছিলেন অর্চনা। ‘বিগ বস্’-এর পরে ‘খাতরো কে খিলাড়ি’ রিয়্যালিটি শো-য়েও অংশগ্রহণ করেছেন তিনি। এই মুহূর্তে টেলিভিশনের পরিচিত মুখ হলেও রাজনৈতিক কর্মী হিসাবে নিজের তৈরি করা জায়গা খোয়াতে চান না তিনি। সেই ভাবনা থেকেই সম্প্রতি রাজধানী দিল্লিতে কংগ্রেসের দফতরে গিয়েছিলেন। সঙ্গে ছিলেন তার বৃদ্ধ বাবাও। দফতরের বাইরে দলেরই কর্মীদের হাতে হেনস্তার শিকার অর্চনা।

সমাজমাধ্যমের পাতায় ছড়িয়ে পড়া একটি ভিডিওতে দেখা যাচ্ছে, দলীয় কর্মীরা সবাই মিলে রীতিমতো মারধর করছেন অর্চনা ও তার বাবাকে। ভিডিওতে দেখা যাচ্ছে, দিল্লিতে কংগ্রেসের এক দফতরে বাবার সঙ্গে ঢুকছেন অর্চনা। কিন্তু পার্টি অফিসে ঢোকার মুখেই বাধা পান তারা। আচমকাই তাদের আক্রমণ করেন কংগ্রেসের কিছু কর্মী ও সমর্থক। এমনকি ইট তুলেও তাকে মারতে যান কেউ কেউ। পার্টি অফিসে আর পা রাখতে পারেননি অর্চনা। হেনস্তার শিকার হয়েছেন অর্চনার বাবাও। ভিডিওতে দেখা যাচ্ছে, রাস্তায় পড়ে গিয়েছেন তার বৃদ্ধ বাবা। তার জন্য চিৎকার করে জল চাইছেন অর্চনা।মহিলা সংরক্ষণ বিল পাশে সাফল্যের জন্য কংগ্রেস নেত্রী প্রিয়াংকা গান্ধী এবং নেতা মল্লিকার্জুন খড়্গেকে শুভেচ্ছা জানাতে এসেছিলেন অর্চনা ও তার বাবা। তবে সেই কাজ আর করা হয়ে ওঠেনি। তবে কেন পার্টি অফিসে ঢোকার মুখে এমন উত্তপ্ত পরিস্থিতির মুখে পড়তে হল অর্চনাকে, তা নিয়ে এখনও ধোঁয়াশা রয়েছে।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর










x