1. admin@sylheterkujkhobor.com : admin :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৯:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম :
গরম থেকে বাঁচতে ট্রাফিক পুলিশদের এসি হেলমেট দিলো পশ্চিমবঙ্গ সরকার দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাবের সভায় শ্রমিকদের যথাযথ মুল্যায়নের দাবী দক্ষিণ সুরমা উপজেলা নির্বাচনে প্রচার প্রচারণায় এগিয়ে জুয়েল আহমদ যারা কথায় কথায় স্যাংশনস দেয় তারা ঘরে ঢুকে মানুষ হত্যা করে যুক্তরাষ্ট্রকে উদ্দেশ্য করে শেখ হাসিনা সিলেট সিটি কর্পোরেশনের কর্মচারীর ফেসবুকে স্ট্যাটাস দিয়ে আত্মহত্যা কলেজছাত্রীকে ধর্ষণের পর শ্বাসরুদ্ধ করে হত্যা ব্রিজের কাজ না করেই ১৫ লাখ টাকার বিল উত্তোলন করে নিজাম এন্টারপ্রাইজ চতুর্থ শ্রেণীর ছাত্রীকে শ্লীলতাহানির চেষ্টা, বিচার চাওয়ায় পিতার উপর হামলা দক্ষিণ সুরমা হোটেল-রেস্তোরা মালিক সমিতি’র নিয়মিত সভা অনুষ্ঠিত মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মারা গেলেন বাউল পাগল হাসান

ইসরাইলে আটকা পড়েছেন অভিনেত্রী নুসরাত

সিলেটের খোঁজখবর
  • আপডেট সময় : রবিবার, ৮ অক্টোবর, ২০২৩
  • ৪৬ বার পঠিত

দূতাবাসের সহায়তায় ওকে নিরাপদে দেশে ফিরিয়ে নিয়ে আসা হচ্ছে। তিনি সুস্থ আছেন এবং ভারতে ফিরছেন। ইসরাইল সরকারের ঘনিষ্ঠ সূত্রগুলি জানিয়েছিল, বিমানবন্দরে পৌঁছেছেন অভিনেত্রী, কিন্তু বিমানবন্দরে বিশৃঙ্খলার কারণে বিমানে উঠতে পারেননি। আপাতত ইসরাইলে ভারতে ফেরার বিমানের অপেক্ষায় রয়েছেন নুসরাত।

শনিবার দুপুরে ইসরাইল সরকার ‘যুদ্ধ পরিস্থিতি’ ঘোষণার পরেই গাজা ভূখণ্ডের প্যালেস্তেনীয় সশস্ত্র গোষ্ঠী হামাসের একাধিক ঠিকানায় শুরু হয় বিমান হামলা। পাল্টা ‘জবাব’ দিয়েছে হামাসও। গাজার সীমানা পেরিয়ে কয়েকশো প্যালেস্তেনীয় যোদ্ধা শনিবার ঢুকে পড়েছে ইসরাইলের ভূখণ্ডে। পাশাপাশি, নতুন করে রকেট হামলা চালানো হয়েছে। হামাসের হামলায় ২২ জন সাধারণ ইসরাইলি নাগরিকের মৃত্যু হয়েছে এবং অন্তত ৫৫০ জন আহত হয়েছেন বলে অভিযোগ। এই পরিস্থিতিতে ইসরাইলের প্রধানমন্ত্রী বেঞ্জামিন নেতানিয়াহু হামাসের বিরুদ্ধে সর্বাত্মক সামরিক অভিযানের ঘোষণা করেছেন।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর










x