1. admin@sylheterkujkhobor.com : admin :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০২:২০ অপরাহ্ন
শিরোনাম :
গরম থেকে বাঁচতে ট্রাফিক পুলিশদের এসি হেলমেট দিলো পশ্চিমবঙ্গ সরকার দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাবের সভায় শ্রমিকদের যথাযথ মুল্যায়নের দাবী দক্ষিণ সুরমা উপজেলা নির্বাচনে প্রচার প্রচারণায় এগিয়ে জুয়েল আহমদ যারা কথায় কথায় স্যাংশনস দেয় তারা ঘরে ঢুকে মানুষ হত্যা করে যুক্তরাষ্ট্রকে উদ্দেশ্য করে শেখ হাসিনা সিলেট সিটি কর্পোরেশনের কর্মচারীর ফেসবুকে স্ট্যাটাস দিয়ে আত্মহত্যা কলেজছাত্রীকে ধর্ষণের পর শ্বাসরুদ্ধ করে হত্যা ব্রিজের কাজ না করেই ১৫ লাখ টাকার বিল উত্তোলন করে নিজাম এন্টারপ্রাইজ চতুর্থ শ্রেণীর ছাত্রীকে শ্লীলতাহানির চেষ্টা, বিচার চাওয়ায় পিতার উপর হামলা দক্ষিণ সুরমা হোটেল-রেস্তোরা মালিক সমিতি’র নিয়মিত সভা অনুষ্ঠিত মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মারা গেলেন বাউল পাগল হাসান

নির্বাচন বাতিলের দাবিতে আরিফুল হকের মিছিল, পুলিশের ধাওয়া

সিলেটের খোঁজখবর
  • আপডেট সময় : শনিবার, ২ ডিসেম্বর, ২০২৩
  • ৩৭ বার পঠিত

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে ‘প্রহসনে’র নির্বাচন আখ্যা দিয়ে তা বাতিলের দাবিতে সিলেট সিটি করপোরেশনের সাবেক মেয়র ও বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা আরিফুল হক চৌধুরীর নেতৃত্বে মিছিল বের করা হয়েছে। মিছিলে পুলিশের ধাওয়ার ঘটনাও ঘটেছে।

আজ শুক্রবার (১ ডিসেম্বর) বাদ জুম’আ নগরে কোর্ট পয়েন্ট থেকে বের করা হয়। মিছিলটি বন্দরবাজার করিম উল্লাহ মার্কেটের কাছে গেলে পুলিশ মিছিলকারীদের ধাওয়া করে।

মিছিলে উপস্থিত অংশ নেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ড. এনামুল হক চৌধুরী, বিএনপির কেন্দ্রীয় ক্ষুদ্র ঋণ বিষয়ক সম্পাদক আব্দুর রাজ্জাক, সিলেট মহানগর বিএনপির সাবেক যুগ্ম আহবায়ক ও সহ-সভাপতি সালেহ আহমদ খসরু, সাবেক সদস্যসচিব মিফতাহ সিদ্দিকী, জেলা বিএনপির ১ম যুগ্ম সম্পাদক ইশতিয়াক আহমদ সিদ্দিকী।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর










x