1. admin@sylheterkujkhobor.com : admin :
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১০:৪১ পূর্বাহ্ন
শিরোনাম :
যারা কথায় কথায় স্যাংশনস দেয় তারা ঘরে ঢুকে মানুষ হত্যা করে যুক্তরাষ্ট্রকে উদ্দেশ্য করে শেখ হাসিনা সিলেট সিটি কর্পোরেশনের কর্মচারীর ফেসবুকে স্ট্যাটাস দিয়ে আত্মহত্যা কলেজছাত্রীকে ধর্ষণের পর শ্বাসরুদ্ধ করে হত্যা ব্রিজের কাজ না করেই ১৫ লাখ টাকার বিল উত্তোলন করে নিজাম এন্টারপ্রাইজ চতুর্থ শ্রেণীর ছাত্রীকে শ্লীলতাহানির চেষ্টা, বিচার চাওয়ায় পিতার উপর হামলা দক্ষিণ সুরমা হোটেল-রেস্তোরা মালিক সমিতি’র নিয়মিত সভা অনুষ্ঠিত মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মারা গেলেন বাউল পাগল হাসান আসন্ন উপজেলা নির্বাচনে মোহাম্মদ ফখরুল ইসলাম শায়েস্তার প্রার্থিতা বাতিল তামাবিল স্থলবন্দরে ইমিগ্রেশন কার্যক্রম ২ দিন বন্ধ থাকবে নুরুল হক নুরের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি

বিশ্বনাথে ছাত্রলীগ কর্মীর হত্যাকারীরা দেশত্যাগের আশংকা

সিলেটের খোঁজখবর
  • আপডেট সময় : সোমবার, ১৮ এপ্রিল, ২০২২
  • ২২৯ বার পঠিত

ডেস্কঃ সিলেটের বিশ্বনাথে চাচাতো ভাইয়ের ছুরিকাঘাতে ছাত্রলীগ কর্মী  খুনের তিনদিন অতিবাহিত হলেও কোনো আসামিকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। ঘটনার পর থেকে প্রধান আসামি চাচাতো ভাই সুমন মিয়া (২৭) পলাতক রয়েছে। ঘটনার তিন দিন পার হলেও প্রধান আসামি গ্রেফতার না হওয়ায় সে দেশ ছেড়ে পালিয়ে যাওয়ার আশঙ্কায় রয়েছেন বাদির পরিবার।

শুধূ প্রধান আসামিই নয়, বাকি চার আসামিরাই দেশ থেকে পালিয়ে যাওয়ার আশঙ্কায় রয়েছেন তারা। নিহত ওই ছাত্রলীগ কর্মী আব্দুল বাছিত (২৫) উপজেলার টেংরা (টিলাপাড়া) গ্রামের আপ্তাব আলীর ছেলে। শুক্রবার (১৫ এপ্রিল) দিবাগত রাতে নিজ বাড়ির রাস্তায় চাচাতো ভাই সুমন মিয়া (২৭) এর ছুরিকাঘাতে খুন হয় আব্দুল বাছিত।

এঘটনায় ১৭ এপ্রিল নিহত আব্দুল বাছিতের বড় ভাই শাহীন মিয়া (৪৩) বাদি হয়ে ৫জনকে আসামি করে থানায় একটি মামলা দায়ের করেন। মামলা নং-১৩। মামলায় আরও একজনকে অজ্ঞাতনামা রাখা হয়েছে। মামলায় আসামি করা হয়েছে চাচাতো ভাই মৃত নামর মিয়ার মিয়ার ছেলে সুমন মিয়া (২৭), তোরণ মিয়ার ছেলে ফারুক মিয়া (২৫), তছলিম মিয়ার ছেলে সামাদ মিয়া (২৬), কাইয়ুম মিয়া (৩৮) ও মৃত আব্দুল ছত্তার’র ছেলে আহাদ মিয়া (৫০)।

পুলিশ প্রশাসনের সার্বিক সহযোগীতা চেয়ে মামলার বাদি শাহীন মিয়া বলেন, তার ভাই খুনের তিনদিন অতিবাহিত হলেও কোনো আসামি গ্রেফতার করতে পারেনি পুলিশ। তিনি লোকমুখে শোনতে পারছেন প্রধান আসামি সুমন মিয়া দেশ ছেড়ে পালিয়ে যেতে পারে। তাই আসামিকে দ্রুত গ্রেফতার করে বিচারের আওতায় আনার জন্য পুলিশ প্রশাসনের কাছে জোর দাবি করেন। থানার ওসি গাজী আতাউর রহমান বলেন, আসামিদের গ্রেফতারের জন্য সর্বোচ্চ চেষ্টা করা হচ্ছে।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর










x