1. admin@sylheterkujkhobor.com : admin :
রবিবার, ০৫ মে ২০২৪, ০৬:০৭ পূর্বাহ্ন
শিরোনাম :
জালালাবাদ থানা রিকশা ও রিকশাভ্যান শ্রমিক ইউনিয়নের মে দিবস পালন দক্ষিণ সুরমা রেস্তোরা মালিক সমিতি’র জরুরী সভা অনুষ্ঠিত গরম থেকে বাঁচতে ট্রাফিক পুলিশদের এসি হেলমেট দিলো পশ্চিমবঙ্গ সরকার দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাবের সভায় শ্রমিকদের যথাযথ মুল্যায়নের দাবী দক্ষিণ সুরমা উপজেলা নির্বাচনে প্রচার প্রচারণায় এগিয়ে জুয়েল আহমদ যারা কথায় কথায় স্যাংশনস দেয় তারা ঘরে ঢুকে মানুষ হত্যা করে যুক্তরাষ্ট্রকে উদ্দেশ্য করে শেখ হাসিনা সিলেট সিটি কর্পোরেশনের কর্মচারীর ফেসবুকে স্ট্যাটাস দিয়ে আত্মহত্যা কলেজছাত্রীকে ধর্ষণের পর শ্বাসরুদ্ধ করে হত্যা ব্রিজের কাজ না করেই ১৫ লাখ টাকার বিল উত্তোলন করে নিজাম এন্টারপ্রাইজ চতুর্থ শ্রেণীর ছাত্রীকে শ্লীলতাহানির চেষ্টা, বিচার চাওয়ায় পিতার উপর হামলা

মাদারীপুর থেকে হারানো মোবাইল ফোন সৌদি আরবে উদ্ধার

সিলেটের খোঁজখবর
  • আপডেট সময় : বুধবার, ২০ এপ্রিল, ২০২২
  • ১৯৯ বার পঠিত

মাদারীপুর থেকে যশোর অভয়নগর উপজেলা শিক্ষা কর্মকর্তার হারিয়ে যাওয়া একটি মোবাইল ফোন সৌদি আরব থেকে উদ্ধার করা হয়েছে।

এ বিষয়ে উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. মাসুদ করিম জানান, গত বছরের ১৯ ডিসেম্বর অভয়নগর উপজেলা থেকে মাদারীপুরে বেড়াতে যান তিনি। সেখানে বেড়ানোর কোনো একসময় তার ‘স্যামসাং ব্র্যান্ডের এ-৭০’ মডেলের মোবাইল ফোনটি হারিয়ে যায়।

ওই দিন বিকালে তিনি মাদারীপুর মডেল থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। পরে ওই জিডির কপি অভয়নগর থানায় পাঠানো হয়।

এ বিষয়ে অভয়নগর থানার ওসি একেএম শামীম হাসান বলেন, যশোর সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেলের সহযোগিতায় জানতে পারি হারিয়ে যাওয়া মোবাইল ফোনটি সিলেট জেলা শহরের এক নারী পাঁচ দিন ব্যবহার করেছেন। পরে ওই নারীর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, তার স্বামী সৌদি আরবে যাওয়ার আগে ফোনটি কিনেছিলেন। ফোনটি তার স্বামী সৌদি আরবে নিয়ে গেছেন।

ওসি আরও জানান, এর পর ওই নারীর মাধ্যমে তার স্বামীর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি মোবাইল ফোনটি দেশে পাঠানোর ব্যবস্থা করেন। সোমবার রাতে হারিয়ে যাওয়া মোবাইল ফোনটির প্রকৃত মালিক অভয়নগর উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. মাসুদ করিমের কাছে হস্তান্তর করা হয়।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর










x