1. admin@sylheterkujkhobor.com : admin :
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০১:৫৫ অপরাহ্ন
শিরোনাম :
দক্ষিণ সুরমা উপজেলা নির্বাচনে প্রচার প্রচারণায় এগিয়ে জুয়েল আহমদ যারা কথায় কথায় স্যাংশনস দেয় তারা ঘরে ঢুকে মানুষ হত্যা করে যুক্তরাষ্ট্রকে উদ্দেশ্য করে শেখ হাসিনা সিলেট সিটি কর্পোরেশনের কর্মচারীর ফেসবুকে স্ট্যাটাস দিয়ে আত্মহত্যা কলেজছাত্রীকে ধর্ষণের পর শ্বাসরুদ্ধ করে হত্যা ব্রিজের কাজ না করেই ১৫ লাখ টাকার বিল উত্তোলন করে নিজাম এন্টারপ্রাইজ চতুর্থ শ্রেণীর ছাত্রীকে শ্লীলতাহানির চেষ্টা, বিচার চাওয়ায় পিতার উপর হামলা দক্ষিণ সুরমা হোটেল-রেস্তোরা মালিক সমিতি’র নিয়মিত সভা অনুষ্ঠিত মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মারা গেলেন বাউল পাগল হাসান আসন্ন উপজেলা নির্বাচনে মোহাম্মদ ফখরুল ইসলাম শায়েস্তার প্রার্থিতা বাতিল তামাবিল স্থলবন্দরে ইমিগ্রেশন কার্যক্রম ২ দিন বন্ধ থাকবে

সিলেটে নিখোঁজ, চার শিশুর খোঁজ মিললো কমলাপুর রেলস্টেশন

সিলেটের খোঁজখবর
  • আপডেট সময় : বুধবার, ২৫ মে, ২০২২
  • ২২৩ বার পঠিত

সিলেট নগরীর আখালিয়া নতুন বাজার এলাকার একটি মাদরাসাতে পড়ুয়া চার শিশুর খোঁজ মিলেছে। আজ সকালে ঢাকার কমলাপুর রেলস্টেশন এলাকায় তাদের খোঁজ মিলেছে।

বিষয়টি নিশ্চিত করেছেন নতুন বাজারের আব্দুল কুদ্দুস।

তিনি জানান, নাঈম, জীবন, পান্না ও বক্কর এই চার শিশু আখালিয়া নতুন বাজারের দারুল কোরআন হাফিজিয়া মাদরাসায় পড়াশোনা করে। মঙ্গলবার থেকে তাদের খোঁজ মিলছিল না। বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেও তাদের সন্ধান মেলেনি। এ ঘটনায় পরিবারের লোকজন জালালাবাদ থানায় জিডি দায়ের করেন।

আব্দুল কুদ্দুস আরও জানান, আজ বুধবার সকালে ঢাকা থেকে এক ব্যক্তি ফোন করে এই চার শিশুকে ট্রেনে পাওয়ার কথা জানান। সংবাদমাধ্যম ও ফেসবুকে শিশুদের নিখোঁজ হওয়ার খবর দেখে তিনি তাদেরকে চিনতে পারেন। পরে শিশুদের নিয়ে কমলাপুর রেলস্টেশন পুলিশ বক্সে যান তিনি।

শিশুদের নিয়ে আসতে অভিভাবকরা ঢাকায় রওয়ানা দিয়েছেন বলেও জানান তিনি।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর










x