1. admin@sylheterkujkhobor.com : admin :
বুধবার, ০১ মে ২০২৪, ০১:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম :
যারা কথায় কথায় স্যাংশনস দেয় তারা ঘরে ঢুকে মানুষ হত্যা করে যুক্তরাষ্ট্রকে উদ্দেশ্য করে শেখ হাসিনা সিলেট সিটি কর্পোরেশনের কর্মচারীর ফেসবুকে স্ট্যাটাস দিয়ে আত্মহত্যা কলেজছাত্রীকে ধর্ষণের পর শ্বাসরুদ্ধ করে হত্যা ব্রিজের কাজ না করেই ১৫ লাখ টাকার বিল উত্তোলন করে নিজাম এন্টারপ্রাইজ চতুর্থ শ্রেণীর ছাত্রীকে শ্লীলতাহানির চেষ্টা, বিচার চাওয়ায় পিতার উপর হামলা দক্ষিণ সুরমা হোটেল-রেস্তোরা মালিক সমিতি’র নিয়মিত সভা অনুষ্ঠিত মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মারা গেলেন বাউল পাগল হাসান আসন্ন উপজেলা নির্বাচনে মোহাম্মদ ফখরুল ইসলাম শায়েস্তার প্রার্থিতা বাতিল তামাবিল স্থলবন্দরে ইমিগ্রেশন কার্যক্রম ২ দিন বন্ধ থাকবে নুরুল হক নুরের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি

সৎ বাবার তাপ্পড়ে শিশুর মৃত্যু

সিলেটের খোঁজখবর
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৫ অক্টোবর, ২০২২
  • ১৫৩ বার পঠিত

ডেস্কঃ রাজধানীর কদমতলীর নামা শ্যামপুর এলাকায় সৎবাবার থাপ্পড়ে মো. আব্দুল্লাহ (৪) নামের এক শিশুর মৃত্যুর অভিযোগ উঠেছে।

এ ঘটনায় পুলিশ ওই শিশুর সৎবাবা রাজুকে আটক করেছে। সোমবার (২৪ অক্টোবর) সকালে এ ঘটনা ঘটে। কদমতলী থানার উপ-পরিদর্শক (এসআই) অনিক এ তথ্য নিশ্চিত করেছেন।

বিজ্ঞাপন তিনি বলেন, আমরা খবর পেয়ে বিকেল সাড়ে ৩টার দিকে নামা শ্যামপুর মসজিদের পাশে ২৭২ নম্বর বাসা থেকে আব্দুল্লাহ নামের এক শিশুর মরদেহ উদ্ধার করি। পরে আইনি প্রক্রিয়া শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়।

এসআই অনিক আরও বলেন, নিহত শিশুর মায়ের কাছ থেকে জানা যায়- আব্দুল্লাহ আজ সকালে বিছানায় প্রস্রাব করে। এ নিয়ে তার বাবা রাগান্বিত হয়ে থাপ্পড় দেন। থাপ্পড় খেয়ে খাট থেকে নিচে পড়ে ঘটনাস্থলেই শিশুটি মারা যায়।

এ ঘটনায় শিশুটির সৎবাবা রাজুকে আটক করা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর










x