1. admin@sylheterkujkhobor.com : admin :
বুধবার, ০১ মে ২০২৪, ০১:৩৩ অপরাহ্ন
শিরোনাম :
যারা কথায় কথায় স্যাংশনস দেয় তারা ঘরে ঢুকে মানুষ হত্যা করে যুক্তরাষ্ট্রকে উদ্দেশ্য করে শেখ হাসিনা সিলেট সিটি কর্পোরেশনের কর্মচারীর ফেসবুকে স্ট্যাটাস দিয়ে আত্মহত্যা কলেজছাত্রীকে ধর্ষণের পর শ্বাসরুদ্ধ করে হত্যা ব্রিজের কাজ না করেই ১৫ লাখ টাকার বিল উত্তোলন করে নিজাম এন্টারপ্রাইজ চতুর্থ শ্রেণীর ছাত্রীকে শ্লীলতাহানির চেষ্টা, বিচার চাওয়ায় পিতার উপর হামলা দক্ষিণ সুরমা হোটেল-রেস্তোরা মালিক সমিতি’র নিয়মিত সভা অনুষ্ঠিত মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মারা গেলেন বাউল পাগল হাসান আসন্ন উপজেলা নির্বাচনে মোহাম্মদ ফখরুল ইসলাম শায়েস্তার প্রার্থিতা বাতিল তামাবিল স্থলবন্দরে ইমিগ্রেশন কার্যক্রম ২ দিন বন্ধ থাকবে নুরুল হক নুরের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি

ইশরাকের ছোট ভাইসহ ৬ জন রিমান্ডে

সিলেটের খোঁজখবর
  • আপডেট সময় : রবিবার, ২৯ অক্টোবর, ২০২৩
  • ৪১ বার পঠিত

নাশকতার অভিযোগে রাজধানীর পল্টন থানায় দায়ের করা মামলায় বিএনপি নেতা ইশরাক হোসেনের ছোট ভাই ইশফাক হোসেনসহ ৬ জনের ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

আসামিদের আদালতে হাজির করে সুষ্ঠু তদন্তের স্বার্থে সাত দিনের রিমান্ডে নিতে আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা। বিএনপিপন্থি আইনজীবীরা তাদের জামিন চেয়ে শুনানি করেন।শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. রশিদুল আলমের আদালত আসামিদের ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন।রিমান্ডে নেওয়া বাকি আসামিরা হলেন, জহির হাসান, লিয়াকত, মফিজ, বাবুল ও আজিম উদ্দিন।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর










x