1. admin@sylheterkujkhobor.com : admin :
বুধবার, ০১ মে ২০২৪, ১২:৫৪ অপরাহ্ন
শিরোনাম :
যারা কথায় কথায় স্যাংশনস দেয় তারা ঘরে ঢুকে মানুষ হত্যা করে যুক্তরাষ্ট্রকে উদ্দেশ্য করে শেখ হাসিনা সিলেট সিটি কর্পোরেশনের কর্মচারীর ফেসবুকে স্ট্যাটাস দিয়ে আত্মহত্যা কলেজছাত্রীকে ধর্ষণের পর শ্বাসরুদ্ধ করে হত্যা ব্রিজের কাজ না করেই ১৫ লাখ টাকার বিল উত্তোলন করে নিজাম এন্টারপ্রাইজ চতুর্থ শ্রেণীর ছাত্রীকে শ্লীলতাহানির চেষ্টা, বিচার চাওয়ায় পিতার উপর হামলা দক্ষিণ সুরমা হোটেল-রেস্তোরা মালিক সমিতি’র নিয়মিত সভা অনুষ্ঠিত মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মারা গেলেন বাউল পাগল হাসান আসন্ন উপজেলা নির্বাচনে মোহাম্মদ ফখরুল ইসলাম শায়েস্তার প্রার্থিতা বাতিল তামাবিল স্থলবন্দরে ইমিগ্রেশন কার্যক্রম ২ দিন বন্ধ থাকবে নুরুল হক নুরের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি

জাতীয় পার্টি তিনশ আসনেই প্রার্থী দেবে: জিএম কাদের

সিলেটের খোঁজখবর
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৯ অক্টোবর, ২০২৩
  • ১২ বার পঠিত

জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের বলেছেন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টি তিনশ আসনেই প্রার্থী দেবে। জাতীয় পার্টি কারো সঙ্গে জোটে যাবে না; এককভাবে নির্বাচনের জন্য ইতোমধ্যেই প্রস্তুতি নিয়েছে।

তিনি বলেন, নিত্যপণ্যের দামে দেশের মানুষের নাভিশ্বাস উঠেছে। অথচ সরকার উন্নয়নের গালগল্প শোনাচ্ছে। এ সময় তিনি সরকারের কঠোর সমালোচনা করেন।

বৃহস্পতিবার সকালে গাইবান্ধা ইসলামিয়া হাইস্কুল মাঠে জাতীয় পার্টি জেলা শাখার সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে জিএম কাদের এসব কথা বলেন।

জাতীয় পতাকা উত্তোলন ও সাদা কবুতর উড়িয়ে এ সম্মেলনের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। সম্মেলনের উদ্বোধন করেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও রংপুর সিটি করপোরেশনের মেয়র মো. মোস্তাফিজুর রহমান মোস্তফা।

জেলা জাতীয় পার্টির আহবায়ক সাবেক এমপি আব্দুর রশিদ সরকারের সভাপতিত্বে সম্মেলনে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- জাতীয় পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু এমপি, জাতীয় পার্টির কো-চেয়ারম্যান ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ এমপি, কাজী ফিরোজ রশীদ এমপি, অতিরিক্ত মহাসচিব (রংপুর) ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী এমপি, চট্টগ্রাম বিভাগের অতিরিক্ত মহাসচিব রেজাউল ইসলাম ভূঁইয়া, প্রেসিডিয়াম সদস্য জহিরুল ইসলাম জহির, রানা মো. সোহেল এমপি জেলা জাতীয় পার্টির সদস্য সচিব সরওয়ার হোসেন শাহীন ও সদস্য রেজাউন্নবী রাজু।

জিএম কাদের বলেন, দেশ এখন আমলাদের হাতে বন্দি। আমলাতান্ত্রিক জটিলতায় মানুষকে অনেক দুর্ভোগ পোহাতে হচ্ছে। বিভিন্ন ক্ষেত্রে প্রভাব বিস্তার করে দুর্নীতিবাজরা অবৈধভাবে অর্থ উপার্জন করে ফুলে ফেঁপে উঠেছে। তারা বিদেশে অর্থপাচার করে দেশকে প্রায় পঙ্গু বানিয়ে ফেলেছে।

তিনি বলেন, জাতীয় পার্টির আমলে এরশাদ সরকার দেশের উন্নয়নের জন্য রাষ্ট্রীয় কাঠামো পরিবর্তন এনেছিল। জাতীয় পার্টির দেওয়া উপজেলা পরিষদ আজও জনগণের ভাগ্য উন্নয়নে কাজ করছে। এইচএম এরশাদ প্রথমে যমুনা সেতুর পরিকল্পনা করেন। তারই চিন্তার প্রতিফলন আজ যমুনা সেতু।

তিনি আরও বলেন, সাধারণ মানুষ জাতীয় পার্টিকে ভুলে যেতে পারেনি। জাতীয় পার্টি সাধারণ মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করে বলেই প্রেসিডেন্ট এরশাদের আমলে দেশের অনেক কিছুর পরিবর্তন হয়েছিল। ছিল না কোনো লুটপাট, দুর্নীতি আর মানুষের ভোট ও ভাতের সমস্যা।

জাতীয় পার্টির চেয়ারম্যান বলেন, এই সরকারের আমলে ভোট হয় অন্যরকম। দিনের ভোট হয় রাতে। এখন আর তা হবে না। আমরা নির্বাচনে অংশ নেব। তিনশ আসনে প্রার্থী দিয়ে দেখিয়ে দেবে জাতীয় পার্টি মানুষের কাছে কত জনপ্রিয়।

নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, আপনারা প্রস্তুত হয়ে যান জাতীয় পার্টি আলাদাভাবে নির্বাচন করবে। আপনারা জাতীয় পার্টিকে সামনে এগিয়ে নিতে যা করতে হবে তা করুন। দলকে আরও সংগঠিত করে গ্রামে-গ্রামে পাড়ায়-পাড়ায় জাতীয় পার্টির দুর্গ ধরে রাখুন।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর










x