1. admin@sylheterkujkhobor.com : admin :
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১২:৪২ পূর্বাহ্ন
শিরোনাম :
ব্রিজের কাজ না করেই ১৫ লাখ টাকার বিল উত্তোলন করে নিজাম এন্টারপ্রাইজ চতুর্থ শ্রেণীর ছাত্রীকে শ্লীলতাহানির চেষ্টা, বিচার চাওয়ায় পিতার উপর হামলা দক্ষিণ সুরমা হোটেল-রেস্তোরা মালিক সমিতি’র নিয়মিত সভা অনুষ্ঠিত মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মারা গেলেন বাউল পাগল হাসান আসন্ন উপজেলা নির্বাচনে মোহাম্মদ ফখরুল ইসলাম শায়েস্তার প্রার্থিতা বাতিল তামাবিল স্থলবন্দরে ইমিগ্রেশন কার্যক্রম ২ দিন বন্ধ থাকবে নুরুল হক নুরের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি প্রকাশ্যে ইউপি সদস্যকে গুলির পর গলা কেটে হত্যা ১৪৩১ কে স্বাগত জানিয়ে বর্নিল আয়োজনে সিলেটে নববর্ষ উদযাপন পর্তুগালে নানান আয়োজনের মধ্যে দিয়ে বাংলা বর্ষবরণ উদযাপন।

লন্ডনে সিলেটি স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী নিহত

সিলেটের খোঁজখবর
  • আপডেট সময় : মঙ্গলবার, ৯ এপ্রিল, ২০২৪
  • ১০৭ বার পঠিত

ডেস্ক: লন্ডনে স্বামীর ছুরিকাঘাতে নিহত হয়েছেন সিলেটের এক গৃহবধূ। গত শনিবার (৬ এপ্রিল) যুক্তরাজ্যের ব্রাডফোর্ড এলাকায় এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহতের স্বামীর নাম হাবিবুর রহমান মাসুম (২৫)। স্ত্রী  কুলসুম আক্তার শিউলী (২৭) ও মাসুম সিলেটের বিশ্বনাথ উপজেলার বাসিন্দা। দুই বছর আগে স্টুডেন্ট ভিসায় তারা যুক্তরাজ্যে যান।

খোঁজ নিয়ে জানা গেছে, সাংসারিক ঝামেলা স্বামী-স্ত্রীর মধ্যকার সমস্যা গড়ায় পুলিশ পর্যন্ত। পরে পুলিশ এসে স্বামী হাবিবকে ঘর থেকে বের করে দেয় এবং শিউলীকে সোশাল সার্ভিস সন্তানসহ নিয়ে যায় ব্রাডফোর্ড শহরে। সেই ক্ষোভ মনে পুষেছেন স্বামী। আর সেই ক্ষোভ থেকে শনিবার বিকেলে ইফতারের আগে খাবার কেনার জন্য সন্তানকে নিয়ে ব্রাডফোর্ডের একটি দোকানে যাওয়ার সময় ছুরিকাঘাত করেন শিউলীকে। রোজা রেখে ইফতার করার সুযোগও পাননি কুলসুম আক্তার শিউলী।

এদিকে ঘটনার পর থেকে পলাতক রয়েছেন হাবিব। যুক্তরাজ্যের পুলিশ তাকে খুঁজছে৷

নিহত শিউলির ভাই আক্তার হোসেন বলেন, সে ( হাবিব) দীর্ঘদিন থেকে আমার বোনকে ফলো করছিল আক্রমণের জন্য। সাংসারিক ছোটখাটো সমস্যা থেকে মার্ডারের মতো ঘটনা ঘটাবে আমরা কল্পনাও করতে পারিনি। আমি পুলিশের কাছে আমার বোন হত্যার বিচার চাই।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর










x