1. admin@sylheterkujkhobor.com : admin :
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১০:২৭ পূর্বাহ্ন
শিরোনাম :
ব্রিজের কাজ না করেই ১৫ লাখ টাকার বিল উত্তোলন করে নিজাম এন্টারপ্রাইজ চতুর্থ শ্রেণীর ছাত্রীকে শ্লীলতাহানির চেষ্টা, বিচার চাওয়ায় পিতার উপর হামলা দক্ষিণ সুরমা হোটেল-রেস্তোরা মালিক সমিতি’র নিয়মিত সভা অনুষ্ঠিত মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মারা গেলেন বাউল পাগল হাসান আসন্ন উপজেলা নির্বাচনে মোহাম্মদ ফখরুল ইসলাম শায়েস্তার প্রার্থিতা বাতিল তামাবিল স্থলবন্দরে ইমিগ্রেশন কার্যক্রম ২ দিন বন্ধ থাকবে নুরুল হক নুরের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি প্রকাশ্যে ইউপি সদস্যকে গুলির পর গলা কেটে হত্যা ১৪৩১ কে স্বাগত জানিয়ে বর্নিল আয়োজনে সিলেটে নববর্ষ উদযাপন পর্তুগালে নানান আয়োজনের মধ্যে দিয়ে বাংলা বর্ষবরণ উদযাপন।

গোলাপগঞ্জে কিশোরকে গ্যারেজে তালাবদ্ধ করে বলাৎকার, অভিযুক্ত আটক

সিলেটের খোঁজখবর
  • আপডেট সময় : শনিবার, ১৬ এপ্রিল, ২০২২
  • ১৬৮ বার পঠিত

ডেস্কঃ সিলেটের গোলাপগঞ্জে ১২ বছরের এক স্কুলছাত্রকে বলাৎকারের অভিযোগে ছয়ফুল ইসলাম ছফাই (৪৩) নামে একজনকে আটক করেছে পুলিশ। শুক্রবার রাতে ভিকটিমের দাদা গোলাপগঞ্জ মডেল থানায় অভিযোগ দায়ের করলে রাতেই তাকে আটক করা হয়।

ছফাই উপজেলার দক্ষিণ ঘোষগাও এলাকার মধু মিয়ার ছেলে।

অভিযোগে উল্লেখ করা হয়, বিগত ২৮ মার্চ, ৫ এপ্রিল ও ১১এপ্রিল অভিযুক্ত ছয়ফুল হত্যার ভয় দেখিয়ে গোলাপগঞ্জ এমসি একাডেমি স্কুল এন্ড কলেজের ৬ষ্ঠ শ্রেণির ছাত্র ভিকটিমকে বলাৎকার করে। স্কুলে যাওয়া আসার পথে ছয়ফুল তার গ্যারেজে তাকে তালাবদ্ধ করে বলাৎকার করতেন। ১১ এপ্রিল ঘটনার পর ভিকটিম অসুস্থ হয়ে পড়লে পরিবারের লোকজন জানতে চাইলে বিষয়টি সবাইকে জানায়। এ ঘটনার পর গোলাপগঞ্জ থানায় ছয়ফুল ইসলাম ছফাইকে অভিযুক্ত করে অভিযোগ দায়ের করা হয়।

পুলিশ জানায়, রাতে তার অবস্থান শনাক্ত করে থানাপুলিশ ছয়ফুলকে আটক করে। পরে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য, ছয়ফুলের বিরুদ্ধে স্ত্রীকে বিষ খাইয়ে হত্যার চেষ্টার মামলা রয়েছে। ওই মামলায় কারাভোগ করে কিছুদিন আগে তিনি জামিনে মুক্তি পেয়েছেন। সেই মামলা এখনো চলমান রয়েছে।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর










x