1. admin@sylheterkujkhobor.com : admin :
সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১০:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম :
২৬নং ওয়ার্ড আওয়ামী লীগের নতুন কমিটিকে  অভিনন্দন জানিয়েছেন জেলা তাঁতী লীগের সভাপতি আলমগীর হোসেন প্রধানমন্ত্রীর জন্মদিনে জেলা তাঁতী লীগের আনন্দ মিছিল সিলেটে তিন ঘন্টা নগরবাসীকে ভূগিয়ে শ্রমিক অবরোধ প্রত্যাহার সিলেটে আয়ার সাথে ক্লিনিক মালিকের পরকিয়া থানায় মামলা আসামীরা পলাতক লালাবাজার ফাজিল (ডিগ্রি) মাদ্রাসার বিরুদ্ধে সামাজিক যোগাযোগে অপপ্রচার করে ভাবমূর্তি ক্ষুণ্ন করার প্রতিবাদে শিক্ষার্থীদের প্রতিবাদ সভা বিশ্বনাথে ৪ বছর বয়সে ‘বীর মুক্তিযোদ্ধা’ আগাম নির্বাচনী প্রচার নিয়ে তোলপাড় সৈয়দা সাজেদা চৌধুরীর মৃত্যুতে সিলেট জেলা তাঁতী লীগের শোক প্রকাশ- এডভোকেট নাসির উদ্দিন খান কে জেলা তাঁতী লীগের অভিনন্দন– দক্ষিণ সুরমা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হয়রানি ভুক্তভোগীদের অভিযোগের পাহাড় লালাবাজারে বাসিয়া নদীতে নতুন সেতু নির্মান দাবী বারবার উপেক্ষিত

জৈন্তাপুরে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল তিনজনের

সিলেটের খোঁজখবর
  • আপডেট সময় : বুধবার, ৬ এপ্রিল, ২০২২
  • ১২৯ বার পঠিত

জৈন্তাপুরে বাস-ইজিবাইক ও মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষে প্রাণ হারিয়েছেন শিশুসহ তিনজন।বুধবার বিকেল সাড়ে ৪টার দিকে সিলেট-তামাবিল মহাসড়কের হরিপুর ৭নং গ্যাস কূপ সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন মোটররসাইকেল আরোহী সিলেট নগরীর শাহপরাণ (র.) থানাধীন রুস্তমপুর গ্রামের মনজুর আলীর ছেলে তাহমিদ (১২), টমটম যাত্রী নেত্রকোনা জেলার কালিয়াজুরী উপজেলার জয়নাল আবেদীনের ছেলে আতাউর রহমান (৫০) ও রুকন উদ্দিন (৫০)। 

প্রত্যক্ষদর্শীরা জানায়, সিলেট থেকে জাফলংগামী গেইটলক সিলেট (ব-১১-০০০১) হরিপুর ৭নং গ্যাস কুপ সংলগ্ন এলাকায় যাওয়ার পর বিপরীত দিক থেকে আসা একটি ইজিবাইককে হঠাৎ ওভারটেক করে একটি মোটরসাইকেল বাসের সামনে এসে পড়ে। বাসের ধাক্কা খেয়ে মোটরসাইকেলটি ছিটকে ইজিবাইকের উপর গিয়ে পড়ে। তখন বাসও নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে পড়ে যায়। এতে বাসের কয়েকজন যাত্রী গুরুতর আহত হয়েছেন। আর দুর্ঘটনাস্থলে প্রাণ হারান মোটরসাইকেল আরোহী শিশু ও অটোরিকশার (টমটম) দুই যাত্রী।

জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর আহমদ বলেন, দুর্ঘটনার খবর পেয়ে জৈন্তাপুর মডেল থানা পুলিশ ও হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ ও হতাহতদের উদ্ধার করে। পুলিশ সুরতহাল প্রতিবেদন তৈরী করে লাশ তিনটি ময়না তদন্তের জন্য সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

দুর্ঘটনা কবলিত বাসটি আটক করা গেলেও চালক ও হেলপার পালিয়েছে বলেও জানান ওসি।




Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর










x