1. admin@sylheterkujkhobor.com : admin :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:৪২ পূর্বাহ্ন

জৈন্তাপুরে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল তিনজনের

সিলেটের খোঁজখবর
  • আপডেট সময় : বুধবার, ৬ এপ্রিল, ২০২২
  • ২৪০ বার পঠিত

জৈন্তাপুরে বাস-ইজিবাইক ও মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষে প্রাণ হারিয়েছেন শিশুসহ তিনজন।বুধবার বিকেল সাড়ে ৪টার দিকে সিলেট-তামাবিল মহাসড়কের হরিপুর ৭নং গ্যাস কূপ সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন মোটররসাইকেল আরোহী সিলেট নগরীর শাহপরাণ (র.) থানাধীন রুস্তমপুর গ্রামের মনজুর আলীর ছেলে তাহমিদ (১২), টমটম যাত্রী নেত্রকোনা জেলার কালিয়াজুরী উপজেলার জয়নাল আবেদীনের ছেলে আতাউর রহমান (৫০) ও রুকন উদ্দিন (৫০)। 

প্রত্যক্ষদর্শীরা জানায়, সিলেট থেকে জাফলংগামী গেইটলক সিলেট (ব-১১-০০০১) হরিপুর ৭নং গ্যাস কুপ সংলগ্ন এলাকায় যাওয়ার পর বিপরীত দিক থেকে আসা একটি ইজিবাইককে হঠাৎ ওভারটেক করে একটি মোটরসাইকেল বাসের সামনে এসে পড়ে। বাসের ধাক্কা খেয়ে মোটরসাইকেলটি ছিটকে ইজিবাইকের উপর গিয়ে পড়ে। তখন বাসও নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে পড়ে যায়। এতে বাসের কয়েকজন যাত্রী গুরুতর আহত হয়েছেন। আর দুর্ঘটনাস্থলে প্রাণ হারান মোটরসাইকেল আরোহী শিশু ও অটোরিকশার (টমটম) দুই যাত্রী।

জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর আহমদ বলেন, দুর্ঘটনার খবর পেয়ে জৈন্তাপুর মডেল থানা পুলিশ ও হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ ও হতাহতদের উদ্ধার করে। পুলিশ সুরতহাল প্রতিবেদন তৈরী করে লাশ তিনটি ময়না তদন্তের জন্য সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

দুর্ঘটনা কবলিত বাসটি আটক করা গেলেও চালক ও হেলপার পালিয়েছে বলেও জানান ওসি।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর










x