1. admin@sylheterkujkhobor.com : admin :
মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৪:২৪ অপরাহ্ন

বিশ্বনাথে চাচাতো ভাইয়ের ছুরিকাঘাতে ছাত্রলীগ কর্মী খুন

সিলেটের খোঁজখবর
  • আপডেট সময় : শনিবার, ১৬ এপ্রিল, ২০২২
  • ৪৫ বার পঠিত

ডেস্কঃ  পূর্ব বিরোধের জের ধরে সিলেটের বিশ্বনাথে ছুরিকাঘাত করে আব্দুল বাছিত (২৫) নামের এক ছাত্রলীগ কর্মীকে খুন করা হয়েছে। নিহত ছাত্রলীগ কর্মী উপজেলার অলংকারী ইউনিয়নের টেংরা গ্রামে মৃত আফতাব মিয়ার পুত্র।

শুক্রবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে ছুরিকাঘাত করে নির্মম ভাবে খুন করেন বাছিতের আপন চাচাত ভাই একই বাড়ির সুমন আহমদ (২৫)। তার পিতার নাম মৃত নামর আলীর।

নিহতের মা আনোয়ারা খাতুন জানিয়েছেন, দীর্ঘদিন ধরে উভয় পক্ষের মধ্যে তাদের বাড়ির পাশে একটি কাঁচা রাস্তা নিয়ে বিরোধ চলছিল। যেহেতু এই রাস্তা নিয়ে বিরোধ তাই স্থানীয়ভাবে ওই রাস্তায় গাড়ি চলাচল বন্ধ করে রাখা হয়েছে।

শুক্রবার দিবাগত রাতে বাছিতের চাচাত ভাই সুমন পিকআপে করে গাছের টুকরো নিয়ে ওই রাস্তায় দিয়ে আসে। এসময় বাছিত তাকে নিষেধ করে গাড়ি নিয়ে না আসার জন্য। এনিয়ে দুজনের মধ্যে বাকবিতন্ডা শুরু হয়।

এক পর্যায়ে সুমন বাছিতকে চাকু দিয়ে স্টেপ করে। স্থানীয়রা আহত অবস্থায় বাছিতকে উদ্ধার করে সিলেট ওসমানী হাসপতালে নেয়ার পথে সে মারা যায়।

এ বিষয়ে বিশ্বনাথ থানার অফিসার ইনচার্জ (ওসি) গাজী আতাউর রহমান বলেন, বাড়ির রাস্তা নিয়ে বিরোধের জেরে বাছিতকে চাকু দিয়ে সুমন ঘাই দেয়।

হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়। ময়না তদন্তের জন্য লাশ ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে এবং আসামি গ্রেফতারে পুলিশ কাজ করছে।




Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর










x