1. admin@sylheterkujkhobor.com : admin :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:৩৯ অপরাহ্ন

বিয়ানীবাজারে বন্যার পানির অবনতি : বিদ্যুৎ সরবরাহ বন্ধ

সিলেটের খোঁজখবর
  • আপডেট সময় : শুক্রবার, ২০ মে, ২০২২
  • ২৭৪ বার পঠিত
ফাইল ছবি

সিলেট সহ প্রবাসী অধ্যুষিত বিয়ানীবাজারের বন্যা পরিস্থিতির অবনতি হওয়াতে উপজেলার ৪ টি ইউনিয়নে পানি বিপদ সীমা অতিবাহিত হওয়ায় বিদুৎ সরবরাহ বন্ধ রেখেছে পল্লিবিদুৎ কর্তপক্ষ।

উপজেলার আলীনগর, চারখাই, শেওলা ও দুবাগ ইউনিয়নের বিভিন্ন এলাকায় কুশিয়ারা নদীর পানি ভেড়ে জনজীবনে প্রভাব পড়েছে সাধারণ মানুষের। টানা বৃষ্টিতে সিলেট – বিয়ানীবাজার আঞ্চলিক মহাসড়ক অনেকটাই পানিতে তলিয়ে গেছে। এদিকে বিদুৎ সেবা বিচ্ছিন্ন হওয়ায় বিদুৎ সেবা সহ বিশুদ্ধ খাবার পানি সংকটে পড়েছেন ৪ ইউনিয়নের কয়েক হাজার মানুষ।

বিয়ানীবাজার পল্লি বিদুৎ অফিসের ডিজিএম ভজন কুমার বর্মন বলেন, পানি বিপদ সীমার উপর দিয়ে অতিবাহিত হওয়ার কারনে আমরা সিদ্ধান্ত নিয়েছি এই ৪ ইউনিয়নে বিদুৎ সেবা বন্ধ রাখবো। এ ছাড়া কিছু এলাকা থেকে ভুক্তভোগীরা নিজেরাই ফোন করে বিদুৎ সেবা বন্ধ রাখার অভিযোগ জানাচ্ছেন কারন ঝর ও বৃষ্টির মধ্যে যেকোনো বড় দুর্ঘটনা ঘটতে পারে। আমাদের যে পরিমাণ বিদুৎ মজুদ আছে তা যেন বন্যার পানিতে কোনো ক্ষতি হয়না সে বিষয়ে লক্ষ্য রাখছি এ ছাড়াও নিয়মিত ৪ টি ইউনিয়নের বিভিন্ন গ্রাম পরিদর্শন করে অবস্থা অনুযায়ী বিদুৎ সেবা দেয়ার চেষ্টা করছি।

এদিকে গতকাল রাত থেকে টানা বৃষ্টিত আঞ্চলিক মহাসড়কে যোগাযোগ বিচ্ছিন্নের শঙ্কা দেখা দিয়েছে। উপজেলা প্রশাসনের নির্ধারণ করে দেয়া আশ্রয় কেন্দ্র গুলোতে আশ্রয় নিচ্ছে সাধারণ মানুষ।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর










x