1. admin@sylheterkujkhobor.com : admin :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:২৬ পূর্বাহ্ন

মাতৃভক্তি যুব সমাজ কল্যাণ সংস্থার পবিত্র ঈদুল ফিতরের খাদ্য সামগ্রী বিতরণ সম্পন্ন

সিলেটের খোঁজখবর
  • আপডেট সময় : শনিবার, ৩০ এপ্রিল, ২০২২
  • ১৮৬ বার পঠিত

মো সুহেল মিয়াঃ মাতৃভক্তি যুব সমাজ কল্যাণ সংস্থার পক্ষ থেকে ঈদের খাদ্য সামগ্রী বিতরণ করা হয় ১০০ টি পরিবারের মধ্যে শুক্রবার বিকাল ৪ টায় সংস্থার কার্যালয়ে এই ঈদ খাদ্য সামগ্রী বিতরণ করা হয় ।

ঈদ খাদ্য সামগ্রী বিতরণের অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংস্থার উপদেষ্টা মন্ডলির সদস্য শ্রী হরিলাল দাস, ফয়সল আহমদ মাছুম, রসময় চক্রবর্তী, শিশির সরকার, মিঠু তালুকদার, খাদ্য সামগ্রী বিতরণের সভাপতিত্ব করেন সংস্থার সভাপতি সঞ্জয় সরকার রাখাল, সহ সভাপতি কৃতেশ দাস, খাদ্য সামগ্রী বিতরণে অনুষ্ঠান পরিচালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক অদৈতৃ কৃষ্ণ দাস অজয়, অর্থ সম্পাদক সুজন দাস, ক্রীয়া সম্পাদক অজয় তালুকদার, সাংগঠনিক সম্পাদক সুজিত চন্দ্র। এছাড়া উপস্থিত ছিলেন সুরঞ্জিত ভৌমিক,খাসিক সরকার, রতন দাস, সুশান্ত ভৌমিক।

এসময় বক্তারা তাদের বক্তব্যে বলেন সবার আগে আমাদের পরিচয় আমরা বাঙ্গালি। আমাদের বাংলাদেশ একটি অসাম্প্রদায়িক বাংলাদেশ।

মাতৃভক্তি যুব সমাজ কল্যাণ সংস্থা ২০১১ সালে প্রতিষ্ঠার পর থেকে মানুষ ও দেশের কল্যাণে কাজ করে যাচ্ছে সুনামের সাথে। করোনা কালীন সময় কালে গরীব অসহায়দের পাশে দাঁড়ানোসহ ধর্মীয় এবং সাংস্কৃতিক কাজ করে যাচ্ছে সংস্থাটি। ইতিমধ্যে সিলেট বাসীর সকলের কাছেই সুনাম অর্জন করেছেন । সামনে দিনগুলোতে যাতে আরও বেশি কাজ করতে পারেন সংস্থাটি সেজন্য সকলের সহযোগিতা কামনা করেন সংস্থাটি।

এছাড়া আরও বলেন বাংলাদেশের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সুযোগ্যে নেতৃত্বে বাংলাদেশ আজ এগিয়ে যাচ্ছে। বাংলাদেশ এখন মধ্যম আয়ের দেশে পরিণত হয়েছে। দ্রারিদ্র সীমার আর এখন কমে আসায় দেশ ও সামনের দিকে এগিয়ে যাচ্ছে।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর










x