1. admin@sylheterkujkhobor.com : admin :
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৭:৩২ অপরাহ্ন
শিরোনাম :
সিলেটে তিন ঘন্টা নগরবাসীকে ভূগিয়ে শ্রমিক অবরোধ প্রত্যাহার সিলেটে আয়ার সাথে ক্লিনিক মালিকের পরকিয়া থানায় মামলা আসামীরা পলাতক লালাবাজার ফাজিল (ডিগ্রি) মাদ্রাসার বিরুদ্ধে সামাজিক যোগাযোগে অপপ্রচার করে ভাবমূর্তি ক্ষুণ্ন করার প্রতিবাদে শিক্ষার্থীদের প্রতিবাদ সভা বিশ্বনাথে ৪ বছর বয়সে ‘বীর মুক্তিযোদ্ধা’ আগাম নির্বাচনী প্রচার নিয়ে তোলপাড় সৈয়দা সাজেদা চৌধুরীর মৃত্যুতে সিলেট জেলা তাঁতী লীগের শোক প্রকাশ- এডভোকেট নাসির উদ্দিন খান কে জেলা তাঁতী লীগের অভিনন্দন– দক্ষিণ সুরমা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হয়রানি ভুক্তভোগীদের অভিযোগের পাহাড় লালাবাজারে বাসিয়া নদীতে নতুন সেতু নির্মান দাবী বারবার উপেক্ষিত যৌতুকের মামলায় আগাম জামিন পেলেন ক্রিকেটার আল-আমিন টি২০ থেকে অবসর নিলেন মুশফিক

মাতৃভক্তি যুব সমাজ কল্যাণ সংস্থার পবিত্র ঈদুল ফিতরের খাদ্য সামগ্রী বিতরণ সম্পন্ন

সিলেটের খোঁজখবর
  • আপডেট সময় : শনিবার, ৩০ এপ্রিল, ২০২২
  • ১০৭ বার পঠিত

মো সুহেল মিয়াঃ মাতৃভক্তি যুব সমাজ কল্যাণ সংস্থার পক্ষ থেকে ঈদের খাদ্য সামগ্রী বিতরণ করা হয় ১০০ টি পরিবারের মধ্যে শুক্রবার বিকাল ৪ টায় সংস্থার কার্যালয়ে এই ঈদ খাদ্য সামগ্রী বিতরণ করা হয় ।

ঈদ খাদ্য সামগ্রী বিতরণের অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংস্থার উপদেষ্টা মন্ডলির সদস্য শ্রী হরিলাল দাস, ফয়সল আহমদ মাছুম, রসময় চক্রবর্তী, শিশির সরকার, মিঠু তালুকদার, খাদ্য সামগ্রী বিতরণের সভাপতিত্ব করেন সংস্থার সভাপতি সঞ্জয় সরকার রাখাল, সহ সভাপতি কৃতেশ দাস, খাদ্য সামগ্রী বিতরণে অনুষ্ঠান পরিচালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক অদৈতৃ কৃষ্ণ দাস অজয়, অর্থ সম্পাদক সুজন দাস, ক্রীয়া সম্পাদক অজয় তালুকদার, সাংগঠনিক সম্পাদক সুজিত চন্দ্র। এছাড়া উপস্থিত ছিলেন সুরঞ্জিত ভৌমিক,খাসিক সরকার, রতন দাস, সুশান্ত ভৌমিক।

এসময় বক্তারা তাদের বক্তব্যে বলেন সবার আগে আমাদের পরিচয় আমরা বাঙ্গালি। আমাদের বাংলাদেশ একটি অসাম্প্রদায়িক বাংলাদেশ।

মাতৃভক্তি যুব সমাজ কল্যাণ সংস্থা ২০১১ সালে প্রতিষ্ঠার পর থেকে মানুষ ও দেশের কল্যাণে কাজ করে যাচ্ছে সুনামের সাথে। করোনা কালীন সময় কালে গরীব অসহায়দের পাশে দাঁড়ানোসহ ধর্মীয় এবং সাংস্কৃতিক কাজ করে যাচ্ছে সংস্থাটি। ইতিমধ্যে সিলেট বাসীর সকলের কাছেই সুনাম অর্জন করেছেন । সামনে দিনগুলোতে যাতে আরও বেশি কাজ করতে পারেন সংস্থাটি সেজন্য সকলের সহযোগিতা কামনা করেন সংস্থাটি।

এছাড়া আরও বলেন বাংলাদেশের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সুযোগ্যে নেতৃত্বে বাংলাদেশ আজ এগিয়ে যাচ্ছে। বাংলাদেশ এখন মধ্যম আয়ের দেশে পরিণত হয়েছে। দ্রারিদ্র সীমার আর এখন কমে আসায় দেশ ও সামনের দিকে এগিয়ে যাচ্ছে।




Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর










x