1. admin@sylheterkujkhobor.com : admin :
বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:০৪ পূর্বাহ্ন

রোজা মানুষের আত্মাকে পরিশুদ্ধ করে। -আলমগীর হোসেন।

সিলেটের খোঁজখবর
  • আপডেট সময় : শনিবার, ৩০ এপ্রিল, ২০২২
  • ১৮০ বার পঠিত

সিলেট জেলা তাঁতী লীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক রাকিব আলীর উদ্যোগে নগরীর ২৫নং ওয়ার্ডের মোমিনখলায় হযরত শাহজালাল (রহঃ) তমজিদিয়া মাদ্রাসা ও এতিমখানায় ইফতার ও দোয়া মাহফিল অনুস্টিত হয়েছে।

২৫নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর আশিক আহমদ এর সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা তাতীঁ লীগের সভাপতি আলমগীর হোসেন।
প্রধান অতিথি আলমগীর হোসেন তার বক্তব্যে বলেন রোজা মানুষের আত্মাকে পরিশুদ্ধ করে এবং ব্যক্তি, পরিবার ও সমাজজীবনে অত্যন্ত সুশৃঙ্খলভাবে চলার শিক্ষা দেয়। হিংসা-বিদ্বেষ, হানাহানি ও আত্ম–অহংবোধ ভুলে গিয়ে সুখী, সুন্দর ও সমৃদ্ধিশালী সমাজ প্রতিষ্ঠার মাসই হলো রমজান।রমজান মাস আমাদের সংযমের শিক্ষা দেয়। তিনি সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিতের বিদেহী আত্মার শান্তি কামনা করে সকলের কাছে দোয়া চান।
ইফতার ও দোয়া মাহফিলে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন যুবলীগ নেতা তাজুল ইসলাম মুহিব, সিলেট জেলা ছাত্রলীগ নেতা নাজিম উদ্দিন মাহিন,জালাল উদ্দিন সুমন,পলাশ পাল,ফয়েজ আহমেদ,সিলেট মহানগর ছাত্রলীগ নেতা রাহাদ আহমেদ মিলাদ,মকসুদ আলী অপুল,মাহফুজ আহমদ,দক্ষিন সুরমা উপজেলা ছাত্রলীগ নেতা মোঃজুবের আহমদ,গোলাপগঞ্জ পৌরসভা তাতীঁলীগ নেতা মুরাদ আহমদ সামি,
গোলাপগঞ্জ উপজেলা ছাত্রলীগ নেতা হাসান আহমদ,সুনামগঞ্জ জেলা ছাত্রলীগ নেতা মোশাহিদ আহমদ, মহানগর ২৫নংওয়ার্ড ছাত্রলীগ নেতা ফাহিম আহমদ,জিহাদ হোসেন রাহি প্রমুখ।
ইফতার মাহফিলে দোয়া পরিচালনা করেন  মাদ্রাসার সুপারিনটেন্ড হাফিজ মাওলানা সৈয়দ দেলওয়ার হোসেন।

বিজ্ঞপ্তি।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর










x