1. admin@sylheterkujkhobor.com : admin :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:৫৪ পূর্বাহ্ন

সিলেটের ওসমানী হাসপাতালে অ্যাম্বুলেন্সচাপায় রোগীর মৃত্যুর ঘটনায় মামলা

সিলেটের খোঁজখবর
  • আপডেট সময় : বুধবার, ২৫ মে, ২০২২
  • ১৯২ বার পঠিত

ডেস্কঃ সিলেটের এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল প্রাঙ্গণে অ্যাম্বুলেন্সচাপায় রোগীর মৃত্যুর ঘটনায় মামলা হয়েছে। মঙ্গলবার দুপুরে সিলেট কোতোয়ালি থানায় অ্যাম্বুলেন্সচালকের সহকারীর বিরুদ্ধে মামলা করেন নিহত ব্যক্তির স্ত্রী।

এর আগে গত সোমবার বেলা সোয়া দুইটার দিকে ক্যানসার বহির্বিভাগের সামনে অ্যাম্বুলেন্সচাপায় হাসপাতালে চিকিৎসাধীন আবদুল মালেক (৬৫) নামের এক ব্যক্তির মৃত্যু হয়। তিনি মৌলভীবাজার সদরের বাহুলবাগ গ্রামের বাসিন্দা। মালেক গত রোববার হাসপাতালের ২৬ নম্বর ওয়ার্ডে ভর্তি হয়েছিলেন।

জানা যায়, সোমবার বেলা সোয়া দুইটার দিকে আবদুল মালেক হাসপাতালের ক্যানসার বহির্বিভাগের সামনে পরীক্ষা করাতে গিয়েছিলেন। ক্যানসার বহির্বিভাগের সামনে তিনি দাঁড়িয়ে থাকার সময় একটি অ্যাম্বুলেন্স ঘোরানোর চেষ্টা করেন চালকের সহকারী সজীব আহমদ। এ সময় অ্যাম্বুলেন্সটি আবদুল মালেককে চাপা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। পরে তাঁকে হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সিলেট কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আলী মাহমুদ বলেন, নিহত আবদুল মালেকের মরদেহ মঙ্গলবার ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় নিহত ব্যক্তির স্ত্রী বাদী হয়ে মামলা করেছেন। পুলিশ ঘটনার সঙ্গে জড়িত ব্যক্তি ও অ্যাম্বুলেন্স আটক করতে অভিযান অব্যাহত রেখেছে।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর










x