1. admin@sylheterkujkhobor.com : admin :
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৭:৩৫ অপরাহ্ন
শিরোনাম :
সিলেটে তিন ঘন্টা নগরবাসীকে ভূগিয়ে শ্রমিক অবরোধ প্রত্যাহার সিলেটে আয়ার সাথে ক্লিনিক মালিকের পরকিয়া থানায় মামলা আসামীরা পলাতক লালাবাজার ফাজিল (ডিগ্রি) মাদ্রাসার বিরুদ্ধে সামাজিক যোগাযোগে অপপ্রচার করে ভাবমূর্তি ক্ষুণ্ন করার প্রতিবাদে শিক্ষার্থীদের প্রতিবাদ সভা বিশ্বনাথে ৪ বছর বয়সে ‘বীর মুক্তিযোদ্ধা’ আগাম নির্বাচনী প্রচার নিয়ে তোলপাড় সৈয়দা সাজেদা চৌধুরীর মৃত্যুতে সিলেট জেলা তাঁতী লীগের শোক প্রকাশ- এডভোকেট নাসির উদ্দিন খান কে জেলা তাঁতী লীগের অভিনন্দন– দক্ষিণ সুরমা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হয়রানি ভুক্তভোগীদের অভিযোগের পাহাড় লালাবাজারে বাসিয়া নদীতে নতুন সেতু নির্মান দাবী বারবার উপেক্ষিত যৌতুকের মামলায় আগাম জামিন পেলেন ক্রিকেটার আল-আমিন টি২০ থেকে অবসর নিলেন মুশফিক

সিলেটে যুবককে শাসাতে গিয়ে পিঠিয়ে হত্যা

সিলেটের খোঁজখবর
  • আপডেট সময় : সোমবার, ২৫ এপ্রিল, ২০২২
  • ১৩৯ বার পঠিত
ফাইল ছবি

ডেস্কঃ কয়েক দিন ধরে মায়ের সঙ্গে আরমান হোসেনের (২৫) মনোমালিন্য চলছিল। মা সতনা আক্তারের (৫০) অভিযোগ, ছেলে তার কথা শোনেন না। বিষয়টি আরমানকে বোঝাতে এলাকার কয়েকজন যুবককে অনুরোধ করেন তিনি।

রোববার বেলা ১১টার দিকে আরমানের বাড়িতে তার সঙ্গে কথা বলতে যান এলাকার বড় ভাইয়েরা। এ সময় ওই যুবকদের সঙ্গে কথা-কাটাকাটি হয় আরমানের। একপর্যায়ে তারা লাঠি দিয়ে আরমানের মাথায় আঘাত করেন। এতে গুরুতর আহত হন আরমান। পরে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সিলেট শহরতলির বিআইডিসি মীরমহল্লা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত আরমান পাইপের কাজ করতেন। তার বাবার নাম ফিরোজ মিয়া। স্ত্রীর সঙ্গে আরমানের বিচ্ছেদ হয়েছে। পরিবারের বরাত দিয়ে এসব তথ্য জানিয়েছে সিলেট মহানগর শাহপরান থানার পুলিশ।

পুলিশ জানায়, আরমানের মায়ের অনুরোধে এলাকার বড় ভাইয়েরা তার সঙ্গে কথা বলতে গিয়েছিলেন। এ সময় কথা-কাটাকাটির একপর্যায়ে ধস্তাধস্তি এবং লাঠি দিয়ে আঘাত করা হয়েছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। তবে বিষয়টি নিয়ে বিস্তারিত তদন্ত করা হচ্ছে। ওই যুবকদের নাম–পরিচয়ও নেওয়া হচ্ছে।

শাহপরান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আনিসুর রহমান বলেন, তিনি ঘটনাস্থলে গিয়েছেন। বিষয়টি নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। যুবকের লাশ উদ্ধার করে সিলেটের এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।




Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর










x