1. admin@sylheterkujkhobor.com : admin :
বুধবার, ১৮ মে ২০২২, ০৮:১৭ পূর্বাহ্ন

সিলেট কাজিটুলায় বাসা থেকে ৫ হাজার লিটার সয়াবিন তেল জব্দ

সিলেটের খোঁজখবর
  • আপডেট সময় : বুধবার, ১১ মে, ২০২২
  • ৭৪ বার পঠিত

এবার সিলেট নগরীর কাজীটুলায় একটি বাসায় অবৈধভাবে মজুত করে রাখা প্রায় ৫ হাজার লিটার সয়াবিন তেল জব্দ করেছে ভোক্তা অধিকার সিলেট জেলা কার্যালয়।

বুধবার (১১মে) ভোক্তা অধিকার সিলেট জেলা কার্যালয় অভিযান চালিয়ে নগরীর কাজীটুলার ‘রাবেয়া খাতুন মা মনি’ নামক বাসায় অভিযান চালিয়ে ৪ হাজার ৯০০ লিটার জব্দ করে। জব্দকৃত তেল ভোক্তাদের কাছে বিক্রি করে দেওয়া হয়েছে।

জানা যায়, দুটি বাসায় সয়াবিন তেল মজুদ করে রেখেছিলেন কালিঘাটের ব্যবসা প্রতিষ্ঠান ‘কামাল বাদ্রার্স’র মালিক। তিনি সয়াবিন তেলের দাম বাড়ার সম্ভাবনা দেখা দিতেই এই দুই বাসায় মজুদ করে রাখেন এবং আগের দামের কেনা সয়বিন নতুন দামে বিক্রি করতে থাকেন।

বুধবার কালিঘাটে অভিযান চালানোর সময় ‘কামাল বাদ্রার্স’ দোকানটি তালাবদ্ধ দেখে সন্দেহ জাগে ভোক্তা অধিদপ্তর ও র‍্যাবের। পরে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে মজুদের বিষয়টি নিশ্চিত হয়ে কাজিটুলার এ দুটি বাসায় অভিযান চালানো হয়।

এ অভিযানে নেতৃত্ব দেন ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর সিলেট বিভাগীয় কার্যালয়ের উপ-পরিচালক ফখরুল ইসলাম।তিনি জানান, কিছু অসাধু ব্যবসায়ী আগের দামে কেনা সয়াবিন তেল নতুন দামে বিক্রি করে ক্রেতাদের সঙ্গে প্রতারণা করছে এমন খবর পেয়ে আমরা অভিযান চালিয়েছি




Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর










x