1. admin@sylheterkujkhobor.com : admin :
বুধবার, ১৮ মে ২০২২, ০৯:০৫ পূর্বাহ্ন

সিলেট বিভাগীয় প্রেসক্লাবের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন হয়েছে

সিলেটের খোঁজখবর
  • আপডেট সময় : রবিবার, ১ মে, ২০২২
  • ৩০ বার পঠিত

মো সুহেল মিয়াঃ দুটি পাতা একটি কুড়ি ৪ জেলা নিয়ে গঠিত সিলেট বিভাগীয় প্রেসক্লাবের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন হয়েছে। ২৮ এপ্রিল রোজ বৃহস্পতিবার সিলেট নগরীর পূর্ব জিন্দাবাজারের একটি অভিজাত হোটেলের হল রুমে এই দোয়া ও ইফতার মাহফিল সম্পন্ন করে সিলেট বিভাগীয় প্রেসক্লাব। উক্ত অনুষ্ঠানে, সৈয়দ মুহিবুর রহমান মিছলু এর পবিত্র কোরআন তেলাওয়াত এর মাধ্যমে এই আলোচনা সভা ও ইফতার মাহফিল শুরু হয়।
সিলেট বিভাগীয় প্রেসক্লাবের প্রতিষ্টাতা সভাপতি খায়রুল আলম সুমনের সভাপতিত্বে ও দৈনিক আমাদের কন্ঠ পত্রিকার সিলেট বিভাগীয় বুরো প্রধান ও সিলেট বিভাগীয় প্রেসক্লাবের সহ-সভাপতি এর পরিচালনায় অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা ও সিলেট মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি ও সিলেট বিভাগীয় প্রেসক্লাবের উপদেষ্টা আব্দুল খালিক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ জাতীয় সুন্নী ওলামা মাশায়েখ পরিষদ কেন্দ্রীয় কমিটির প্রতিষ্টাতা সভাপতি হাকীম মাওলানা আনছার আহমদ সিদ্দিকী, জালালাবাদ প্রেসক্লাবের সভাপতি ও সিলেট বিভাগীয় প্রেসক্লাবের উপদেষ্টা সাব্বির জালালাবাদী।

এসময় প্রধান অতিথির বক্তব্যে বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক বলেন, দুটি কুড়ি একটি পাতার ৪ জেলা নিয়ে ১ টি প্রেসক্লাব, তোমরা একত্রিত হয়ে কাজ করো এমন একদিন সময় আসবে সিলেট বিভাগীয় প্রেসক্লাবের কোন বিকল্প থাকবে না, আমি দেখে যাচ্ছি সিলেট বিভাগীয় প্রেসক্লাবের প্রতিষ্টাতা সভাপতি খায়রুল আলম সুমন আজ প্রায় তিনবছর থেকে সিলেট বিভাগের ৪ টি জেলার সংবাদকর্মীদের একত্রিত করে সিলেট বিভাগীয় প্রেসক্লাবকে ১টি সুন্দর এবং সঠিক ক্লাব উপহার দেওয়ার জন্য নিরলস ভাবে কাজ করে যাচ্ছে এবং উনার চেষ্টায় বুঝা যায় আপনাদের সুদিন খুব সামনে, আমি উপদেষ্টা হিসেবে বলছি, মুক্তিযোদ্ধ যখন করেছি জীবনের ঝুঁকি নিয়ে করেছি এবং আজ এই দেশ স্বাধীন হয়েছে, ঠিক তেমনি উনার অক্লান্ত পরিশ্রমের বিনিময়ে সিলেট বিভাগীয় প্রেসক্লাব হবে বাংলাদেশের মধ্যে একটি মডেল প্রেসক্লাব।
এসময় শুভেচ্ছা বক্তব্য রাখেন, সিলেট বিভাগীয় প্রেসক্লাবের সহ-সভাপতি ও প্রবীণ সাংবাদিক মোঃ জোসেফ আলী চৌধুরী, যুগ্ন সাধারণ সম্পাদক মশাহিদ আহমদ, ভারপ্রাপ্ত দপ্তর সম্পাদক সৈয়দ মুহিবর রহমান মিছলু, ক্লাবের ভারপ্রাপ্ত সাহিত্য বিষয়ক সম্পাদক আব্দুল করিম, ভারপ্রাপ্ত তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ফারুক মিয়া, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক কামাল আহমদ দুর্জয়, সদস্য ইউসুফ আলী, মকসুদ আহমদ, রুবেল আহমদ প্রমুখ।
উক্ত অনুষ্টানে, ব্যাবসায়ী, রাজনৈতিক, সাংবাদিক ও প্রশাসনের বিভিন্ন কর্মকর্তাসহ অনেকে উপস্থিত ছিলেন।

সিলেট বিভাগীয় প্রেসক্লাবের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন হয়েছে




Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর










x