1. admin@sylheterkujkhobor.com : admin :
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৩:৩৩ অপরাহ্ন

দক্ষিণ সুরমা রেস্তোরাঁ মালিক সমিতির সাধারণ সভা অনুষ্ঠিত

সিলেটের খোঁজখবর
  • আপডেট সময় : শনিবার, ২৮ অক্টোবর, ২০২৩
  • ৩০ বার পঠিত

দক্ষিণ সুরমা রেস্তোরাঁ মালিক সমিতির সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৭ অক্টোবর) রাত আটটায় নগরীর হুমায়ুন রশিদ চত্বর সংলগ্ন এমদাদীয়া রেষ্টুরেন্ট ২ এ অনুষ্ঠিত সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে আগামী ২০২৩-২৪ বছরের জন্য আংশিক কমিটি গঠন করা হয়।
এতে তৃতীয় বারের মতো হাজী আব্দুস সাত্তারকে সভাপতি, আব্দুল সামাদ আজাদকে সাধারণ সম্পাদক, আলী আশরাফকে সাংগঠনিক সম্পাদক ও আব্দুল মালিক লস্করকে কোষাধ্যক্ষ নির্বাচিত করা হয়েছে। সভায় চলতি বছরের ডিসেম্বরের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠনের জন্য সর্বসম্মতিতে সিদ্ধান্ত নেয়া হয়।
দক্ষিণ সুরমা রেস্তোরাঁ মালিক সমিতির সভাপতি হাজী আব্দুস সাত্তারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল সামাদ আজাদের পরিচালনায় সভার শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন সাদিকুর রহমান। বিগত দিনের আয়-ব্যয়ের হিসাব পেশ করেন সমিতির কোষাধ্যক্ষ আব্দুল মালিক লস্কর।
সভায় বক্তব্য রাখেন- শরীফ আহমদ, বদরুল ইসলাম, তোফায়েল আহমেদ চৌধুরী, আব্দুল কাদির, নুরুল আমিন, আব্দুল কাদির (ঢাকা রেষ্টুরেন্ট), সাদিকুর রহমান, রাজা মিয়া, মোমেদ আহমদ, ফারুক আহমদ, আব্দুল মোমিন, ফুল  মিয়া, টিপু আহমদ, আলী আহমদ, রাসেল আহমদ, আনোয়ার হোসেন, এমদাদ হোসেন, ইমন আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর










x