1. admin@sylheterkujkhobor.com : admin :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১০:০৬ পূর্বাহ্ন
শিরোনাম :

মেক্সিকোতে ট্রাক উলটে ১০ অভিবাসী নিহত

সিলেটের খোঁজখবর
  • আপডেট সময় : সোমবার, ২ অক্টোবর, ২০২৩
  • ৩৬ বার পঠিত

মেক্সিকোতে একটি কার্গো ট্রাক উলটে ১০ অভিবাসী নিহত হয়েছেন। এ ঘটনায় আরও ১৭ জন আহত হয়েছেন। হতাহতরা সবাই কার্গো ট্রাকে লুকিয়ে ভ্রমণ করছিলেনসোমবার ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসির এক প্রতিবেদনে এমনটি জানা গেছে।

এতে বলা হয়, মেক্সিকোর দক্ষিণাঞ্চলীয় চিয়াপাস প্রদেশে মহাসড়কে কার্গো ট্রাক উলটে সেখানে লুকিয়ে থাকা অন্তত ১০ কিউবান অভিবাসীর মৃত্যু হয়েছে। স্থানীয় নিরাপত্তা কর্মকর্তাদের বরাত দিয়ে বার্তা সংস্থা এএফপি জানিয়েছে, গুয়াতেমালা সীমান্তের কাছে এ দুর্ঘটনা ঘটে।

বিবিসি বলছে, দুর্ঘটনায় অন্তত ১৭ জন আহত হয়েছেন বলে স্থানীয় কর্মকর্তারা জানিয়েছেন। এ ছাড়া নিহতদের মধ্যে একজন শিশুও রয়েছে। অবশ্য একটি প্রতিবেদনে বলা হয়েছে, নিহতদের সবাই নারী।

ন্যাশনাল মাইগ্রেশন ইনস্টিটিউট (আইএনএম) এক বিবৃতিতে জানিয়েছে, দুর্ঘটনাকবলিত ট্রাকটিতে অতিরিক্ত যাত্রী বহন করা হচ্ছিল এবং দুর্ঘটনার পর ট্রাকচালক ঘটনাস্থল থেকে পালিয়ে যান। চালক দ্রুতগতিতে ট্রাক চালানোর কারণে একপর্যায়ে সেটি নিয়ন্ত্রণ হারিয়ে উলটে যায় বলে , রোববারের এ দুর্ঘটনাটি প্রশান্ত মহাসাগরীয় উপকূল বরাবর মোটরওয়ের একটি অংশে হয়েছে। এ রাস্তাটি মূলত অভিবাসীরা প্রায়শই যুক্তরাষ্ট্রে পৌঁছানোর প্রচেষ্টায় ব্যবহার করে থাকেন।ক রিপোর্টে উঠে এসেছে।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর










x