1. admin@sylheterkujkhobor.com : admin :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:১১ পূর্বাহ্ন

সিলেটের বিশ্বনাথে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে তরুণী

সিলেটের খোঁজখবর
  • আপডেট সময় : সোমবার, ২৮ মার্চ, ২০২২
  • ২০০ বার পঠিত

ডেস্কঃ সিলেটের বিশ্বনাথে প্রেমের টানে প্রেমিকের বাড়িতে গিয়ে হাজির হলেন এক তরুণী। ১৮ বছর বয়সী ওই তরুণী উপজেলার নরসিংপুর গ্রামের বাসিন্দা। সোমবার দুপুর দেড়টার দিকে বিয়ের দাবিতে পার্শবর্তী দশদল গ্রামের সমুজ আলীর ছেলে প্রেমিক ইমরান আহমদ (২৩) এর বাড়িতে গিয়ে ওঠেন ওই তরুণী। তবে এসময় প্রেমিক ইমরান সিলেটে অবস্থান করছিলো।

বিষয়টি ইমরান আহমদের পরিবারের পক্ষ থেকে থানা পুলিশকে খবর দিলে এসআই জয়ন্ত সরকার ইমরানের বাড়িতে গিয়ে ওই তরুণীকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। পরে সন্ধ্যায় তরুণীর পরিবারের লোকজন থানায় গিয়ে এক সপ্তাহের ভেতরে ইমরানের কাছে বিয়ে দেয়ার আশ্বাস দিয়ে তাকে বুঝিয়ে বাড়িতে নিয়ে যান।

 

এসআই জয়ন্ত জানান, ইমরানের পরিবার ৯৯৯ নাম্বারে ফোন দিয়ে জানালে আমি সেখানে গিয়ে তরুণীকে থানায় নিয়ে আসি। পরে সন্ধ্যায় তরুণীর ভাইয়ে জিম্মায় দেয়া হয়।

 

এ ব্যাপারে প্রেমিক ইমরান আহমদ বলেন, গতবছর তারা দু’জন বাড়ি থেকে পালিয়ে যায়। এনিয়ে ওই তরুণীর পরিবারের মামলায় প্রায় দেড়মাস তাকে জেল কাটতে হয়েছে। আজ হঠাৎ করে এই তরুণী আমার বাড়িতে যাওয়ার বিষয়টি আমি জানি না। এসময় আমি সিলেটে ছিলাম। পরে আমি আমার পরিবারের লোকজনের কাছ থেকে জেনেছি।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর










x