1. admin@sylheterkujkhobor.com : admin :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:২২ অপরাহ্ন

সিলেটে যুবদল কর্মী নিহত

সিলেটের খোঁজখবর
  • আপডেট সময় : মঙ্গলবার, ৩১ অক্টোবর, ২০২৩
  • ৯ বার পঠিত

সিলেটের দক্ষিণ সুরমায় মোটরসাইকেল দুর্ঘটনায় জিল্লুর রহমান (৪০) নামের এক যুবদল কর্মী নিহত হয়েছেন। মঙ্গলবার (৩১ অক্টোবর) বেলা ১টার দিকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। এর আগে ওইদিন সকাল সাড়ে আটটায় দক্ষিণ সুরমার লালাবাজার এলাকায় মোটর সাইকেল দুর্ঘটনায় মারাত্বক আহত হন তিনি। এই ঘটনায় সালাহ উদ্দিন নামের আরও একজন হাসপাতালের আইসিইউতে ভর্তি রয়েছেন।সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ পুলিশ কমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ জিলুর মৃত্যুর বিষয়টি সিলেট প্রতিদিনকে নিশ্চিত করেছেন।তবে, বিএনপি নেতাদের অভিযোগ পুলিশের ধাওয়া খেয়ে তিনি দুর্ঘটনা কবলিত হয়ে তিনি মারা গেছেন।নিহত জিলু সিলেটের গোলাপগঞ্জ উপজেলার মদন গৌরী এলাকার এলাই মিয়ার ছেলে ও গোলাপগঞ্জ যুবদলের আহবায়ক কমিটির সদস্য ছিলেন বলে জানা গেছে।সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট এমরান আহমদ চৌধুরী জানান, অবরোধ কর্মসূচি পালন করতে সকালে মোটরসাইকেল নিয়ে দক্ষিন সুরমার লালাবাজার যায় গোলাপগঞ্জ যুবদলের আহবায়ক কমিটির সদস্য দিলু আহমদ দিলু। এ সময় পুলিশের একটি গাড়ি ধাওয়া দিয়ে তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে গুরুতর আহত হন দুজন। পরে তাকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আনা হয়। বেলা দুইটার দিকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যুর খবর আসে বলে জানান তিনি।সিলেট জেলা যুবদলের সাধারণ সম্পাদক মকসুদ আহমদ জানান, জিলুকে গুরুতর আহত অবস্থায় পুলিশ আটক করে নিয়ে যায়। এরপর তার মৃত্যুর খবর এসেছে। জিলুকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে বলে দাবি করেন তিনি।বিএনপি সূত্রে জানা যায়, ১০টি মোটরসাইকেলের বহরের মধ্যে একটি মোটরসাইকেল নিয়ে ঘটনাস্থল লালাবাজারে অবস্থান করছিলেন জিলু। এ সময় পুলিশ তাদের ধাওয়া দেয়। এক পর্যায়ে পুলিশের গাড়ি চাপায় মোটরসাইকেল সহ পড়ে গিয়ে গুরুতর আহত হয়। হাসপাতালে ভর্তি করা হলে পরবর্তীতে তার মৃত্যু ঘটে। এ ঘটনায় জিলুর সহকর্মী সালাহউদ্দিন গুরুতর আহত হয়েছে। সালাহ উদ্দিন দক্ষিণ সিলাম ইউনিয়ন যুবদলের সাংগঠনিক সম্পাদক

সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল ফাঁড়ির পুলিশ জানিয়েছে- সড়ক দুর্ঘটনায় আহত হয়ে জিলু সহ দুই জন হাসপাতালের আইসিইউতে ছিলো। এর মধ্যে জিলু মারা গেছে।

সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ পুলিশ কমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ জানান, আজ সকালে পিকেটিং করার সময় পুলিশ তাদের ধাওয়া দেয়।এ সময় মোটসাইকেল দূর্ঘটনার আহত হয় তারা।পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠালে চিকিৎসাধীন অবস্থায় জিলুর মৃত্যু হয়।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর










x